ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

মেসির বিয়ে শেষে বৈরুতে বার্সার খেলোয়াড়রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, জুলাই ৪, ২০১৭
মেসির বিয়ে শেষে বৈরুতে বার্সার খেলোয়াড়রা ছবি: সংগৃহীত

ক্লাব সতীর্থ লিওনেল মেসির বিয়ের অনুষ্ঠান শেষে লেবাননের রাজধানী বৈরুতে উড়াল দিয়েছেন বার্সেলোনার কয়েকজন খেলোয়াড়। সেখানে একটি প্রীতি ম্যাচে অংশ নেবেন জেরার্ড পিকে, সার্জিও বুসকেটস ও জর্ডি আলবা।

সম্প্রতি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর (১৯৯৮-২০১৬) নেওয়া লেবানন আইকন রোডা অান্তারের জন্য প্রীতি ম্যাচটির আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) তার সম্মানে ম্যাচটিতে মাঠে নামবেন আমন্ত্রণ পাওয়া বার্সা ত্রয়ী।

গত শুক্রবার (৩০ জুন) দীর্ঘদিনের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে গাঁটছড়া বাঁধেন মেসি। আর্জেন্টিনার রোজারিওতে জমকালো বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিকে, বুসকেটস ও আলবা। সেখান থেকে প্রীতি ম্যাচ খেলতে লেবাননে হাজির তিনজন।

আগামী সপ্তাহে প্রাক মৌসুমের প্রস্তুতির জন্য বার্সার ট্রেনিং গ্রাউন্ডে মেডিকেল পরীক্ষা দিতে হবে। চলতি মাসেই প্রীতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ খেলতে যুক্তরাষ্ট্রে যাবে টিম বার্সা। জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের বিপক্ষে তিনটি ম্যাচ রয়েছে।

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের বিপক্ষেই স্প্যানিশ সুপার কাপের লড়াইয়ের মধ্য দিয়ে নতুন মৌসুমের চ্যালেঞ্জে নামবে বার্সা। আগামী ১২ আগস্ট ন্যু ক্যাম্পে প্রথম লেগ ও তিনদিন পর সান্তিয়াগো বার্নাব্যুতে শিরোপা নির্ধারণী ফিরতি পর্বের ম্যাচ।

লা লিগা ও কোপা দেল রে চ্যাম্পিয়নের মধ্যে হয় স্প্যানিশ সুপার কাপ। চার মৌসুমের খরা কাটিয়ে লিগ শিরোপা পুনরুদ্ধার করেছে রিয়াল। অন্যদিকে, লা লিগা হাতছাড়া করলেও কোপা দেল রে টুর্নামেন্টের হ্যাটট্রিক চ্যাম্পিয়ন কাতালানরা।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ৪ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।