ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

মিশরীয় ব্যাংকের সঙ্গে বার্সার স্পন্সরশিপ চুক্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, জুলাই ৭, ২০১৭
মিশরীয় ব্যাংকের সঙ্গে বার্সার স্পন্সরশিপ চুক্তি ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক অঙ্গনে ক্লাবের পরিচিতি সম্প্রসারণের প্রচেষ্টার অংশ হিসেবে ‘এমিরেটস এনবিডি মিশর’র সঙ্গে স্পন্সরশিপ চুক্তির ঘোষণা দিয়েছে বার্সেলোনা। যার মেয়াদ শেষ হবে ২০২০ সালে। সঙ্গে দু’বছরের চুক্তি নবায়নের বিকল্প রাখা হয়েছে।

ইতোমধ্যে মধ্যপ্রাচ্যে নিজেদের অবস্থান তুলে ধরেছে বার্সা। কৃতিত্বটা কাতার এয়ারওয়েজ এর।

কাতালানদের আগের স্পন্সর। মিশরীয় ব্যাংকের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে প্রচারমূলক প্রকল্প অব্যাহত রাখবে স্প্যানিশ জায়ান্টরা।

নতুন পৃষ্টপোষকের সঙ্গে চুক্তি সইয়ের উপস্থাপনার সময় এই অংশীদারিত্বকে স্বাগত জানান ক্লাব পরিচালক সিলভিও ইলিয়াস। আত্মবিশ্বাসী কণ্ঠে বলেন, ‘মিশরে বার্সার সমর্থকদের সংখ্যা বৃদ্ধি অব্যাহত থাকবে। ’

প্রসঙ্গত, এমিরেটস এনবিডি মধ্যপ্রাচ্যের অন্যতম বৃহত্তম ব্যাকিং গ্রুপ। সদর দপ্তর সংযুক্ত আরব আমিরাতে। ব্যাংকিং ছাড়াও আর্থিক সেবা ও বীমা খাতে তাদের বিনিয়োগ রয়েছে। মিশরের পাশাপাশি আমিরাত, সৌদি আরব, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যে তাদের কার্যক্রম চলমান। এর বাইরে ভারত, চীন ও ইন্দোনেশিয়ায় তাদের প্রতিনিধি অফিস রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, ৭ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।