ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

যারা যাননি ‘শতাব্দীর সেরা বিয়ে’তে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১৭
যারা যাননি ‘শতাব্দীর সেরা বিয়ে’তে ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার রোজারিওতে গ্রহের সেরা ফুটবলার, পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা লিওনেল মেসির বিয়ে উপলক্ষে তারকার মেলা বসেছিল। তবে, দাওয়াত পেলেও অনেক বিশ্বসেরা তারকাই অনুপস্থিত ছিলেন মেসির বিয়েতে।

বিশ্ব ফুটবলের নক্ষত্ররা ছাড়াও মেসির বিয়ের সাক্ষী থাকতে উপস্থিত ছিলেন বিভিন্ন জগতের তারকারা। মোট ২৬০ জন অতিথি নিমন্ত্রিত ছিলেন এই বিয়ের আসরে।

এই অনুষ্ঠান গোটা বিশ্বের সামনে তুলে ধরতে আন্তর্জাতিক ১৫৫ জন সংবাদিককে ‘অ্যাক্রিডিটেশন’ কার্ড দেওয়া হয়েছিল। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন তারকারা যোগ দেন এ বিয়ের অনুষ্ঠানে। তাদের আপ্যায়ন করতে রোজারিওর সিটি সেন্টারে আয়োজন করা হয়েছিল স্থানীয় বিভিন্ন বিখ্যাত ও নামি দামি খাবারের। আয়োজন করা হয় রাজকীয় ভোজের।

এই বিয়েতে উপস্থিত ছিলেন স্যামুয়েল ইতো, জাভি হার্নান্দেজ, কার্লোস পুয়োল, লুইস সুয়ারেজ, নেইমার, সার্জিও বুসকেটস আর জেরার্ড পিকেরা। নিমন্ত্রণ পেলেও সেখানে যাননি মেসির ক্লাব সতীর্থ আন্দ্রেস ইনিয়েস্তা, ব্রাজিলের রোনালদিনহো, বার্সার গোলরক্ষক মার্ক টার স্টেগেন, মেসির ক্লাব সতীর্থ আন্দ্রে গোমেজ, ডেনিস সুয়ারেজ, ইভান রেকিটিক, সার্জি রবার্তো, আরদা তুরান, প্যাকো আলকাসের এবং স্যামুয়েল উমতিতি।

জানা যায়, নতুন সন্তানের আগমনে মেসির বিয়েতে উপস্থিত ছিলেন না ইনিয়েস্তা। রোনালদিনহো ইভেন্ট নিয়ে ব্যস্ত থাকায় তিনিও যাননি এই বিয়েতে। ফিফা কনফেডারেশন্স কাপে খেলা থাকায় টার স্টেগেন, আন্দ্রে গোমেজরা বিয়েতে ছিলেন না। অনূর্ধ্ব-২১ ইউরো খেলা থাকায় বিয়েতে ছিলেন না ডেনিস সুয়ারেজ।

তবে, ঠিক কি কারণে রেকিটিক, রবার্তো, তুরান, আলকাসের, উমতিতি ছিলেন না তা জানা যায়নি।

রোজারিওর সিটি সেন্টার ক্যাসিনোকে সাড়ে চারশ পুলিশ, গোয়েন্দা কর্মকর্তা নজিরবিহীন নিরাপত্তা দেয়। মেসির বিয়েতে যোগ দিতে তারকারা আসেন ব্যক্তিগত বিমানে। ৭০ জন হেয়ারস্টাইলিস্ট ছিলেন অতিথিদের সাজ পোশাক সামলাতে। এ জন্যই হয়তো মেসির বিয়েকে বলা হচ্ছে ‘শতাব্দীর সেরা বিয়ে’।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ১০ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।