ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

ফুটবল উত্তেজনায় দেশের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জুলাই ১১, ২০১৭
ফুটবল উত্তেজনায় দেশের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অনুশীলনে গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা-ছবি: বাংলানিউজ

গণ বিশ্ববিদ্যালয় (সাভার): আন্তঃ ইন্টার ইউনিভার্সিটি ফুটবল টুর্নামেন্ট-২০১৭ শুরু হচ্ছে (১২ জুলাই) বুধবার।  

বুধবার দুপুর আড়াইটায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে অংশ নেবে সিটি ইউনিভার্সিটি এবং এইউএসটি ইউনিভার্সিটি।
 
আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টকে ঘিরে ফুটবল উত্তেজনায় কাঁপছে দেশের বিশ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

শিক্ষার্থীদের জঙ্গি কর্মকাণ্ড ও মাদক থেকে দূরে রাখার পাশাপাশি দেশীয় ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনার লক্ষে গ্রিন ইউনিভার্সিটি ও সাবেক তারকা ফুটবলারদের সংগঠন সোনালী অতীত ক্লাব যৌথ ভাবে এ টুর্নামেন্টের আয়োজন করে।

টুর্নামেন্টে বিশটি বিশ্ববিদ্যালয় চারটি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিতা করবে।

গণ বিশ্ববিদ্যালয় দলের সহ-অধিনায়ক রনির কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা এই টুর্নামেন্টকে সামনে রেখে অনুশীলন করছি। আমাদের ক্যাম্পাসে নিয়মিত আন্তঃবিভাগীয় টুর্নামেন্টে ছেলে এবং মেয়ে দুই ধরণের ফুটবল খেলা অনুষ্ঠিত হয়ে আসছে। তাই আমার বিশ্বাস আমরা বিশ্ববিদ্যালয়কে ভালো কিছু উপহার দিতে পাররো।  

এই টুর্নামেন্টের ডি গ্রুপে থাকা গণ বিশ্ববিদ্যালয় তাদের প্রথম ম্যাচে শনিবার (১৫ জুলাই) সকাল সাড়ে দশটায় সাউথইস্ট ইউনিভার্সিটির বিপক্ষে খেলবে। ইতমধ্যে ভালো খেলা উপহার দেওয়ার অভিপ্রায়ে সেলিম আহমেদ কে অধিনায়ক এবং গোলরক্ষক ইমরান হোসেন খান রনিকে সহ-অধিনায়ক করে ২২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে।

এছাড়া দলের কোচ হিসেবে থাকবেন বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক হাবীব উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।