ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

পাকিস্তানের পর ভারত সফরে রোনালদিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
পাকিস্তানের পর ভারত সফরে রোনালদিনহো রোনালদিনহো/ছবি: সংগৃহীত

সম্প্রতি পাকিস্তানের লাহোর ও করাচিতে প্রদর্শনী ম্যাচ খেলে এসেছেন রোনালদিনহো। এবার যাচ্ছেন ভারতে। মুম্বাইয়ে প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্টে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা ঘোষণা করবেন বিশ্বকাপ জয়ী ব্রাজিলিয়ান আইকন।

গত বছর অনুষ্ঠিত উদ্বোধনী আসরটিতে মাত্র দুই ম্যাচ খেলে প্যারাঅলিম্পিকে ‘ব্র্র্যান্ড অ্যাম্বাসেডর’ কাজে যোগ দিতে দেশে ফিরে গিয়েছিলেন রোনালদিনহো। ইনডোরের ফাইভ-এ-সাইড ইভেন্টটিতে গোয়ার জার্সিতে পল স্কোলসের বেঙ্গালুরুর বিপক্ষে অভিষেক ম্যাচেই পাঁচটি গোল করেন দু’বারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়।

ভারত সফর সামনে রেখে ৩৭ বছর বয়সী রোনালদিনহো বলেন, ‘প্রিমিয়ার ফুটসালের সঙ্গে আমার সম্পর্ক একটি ফলপ্রসূ দিক। গত বছর ভারতে স্থানীয় দর্শকদের সামনে খেলতে পারাটা অসাধারণ অভিজ্ঞতা ছিল এবং ক্রীড়াপ্রেমী দেশটিতে আরেকটি উষ্ণ অভ্যর্থনার দিকে তাকিয়ে আছি। ’

রোনালদিনহোর সঙ্গে প্রিমিয়ার ফুটসাল প্রেসিডেন্ট পর্তুগিজ লিজেন্ড লুইস ফিগো, পল স্কোলস, রায়ান গিগস, হার্নান ক্রেসপো ও কাফুর অংশগ্রহণে প্রথম পর্বটি ছিল তারকাসমৃদ্ধ। এবার আরো বড় চমক নিয়ে আসছেন ডেভিড বেকহাম ও কাকা। চলতি মাসেই দ্বিতীয় আসরের পর্দা উঠবে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ১২ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।