ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

ক্লাব বদলে আলভেসের ‘ডিগবাজি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
ক্লাব বদলে আলভেসের ‘ডিগবাজি’ দানি আলভেস/ছবি: সংগৃহীত

সাবেক কোচ পেপ গার্দিওলার সঙ্গে মিলিত হবেন। মৌখিকভাবেও সম্মতি জানিয়ে রেখেছিলেন ম্যানচেস্টার সিটিতে যোগ দেবেন। কিন্তু শেষ মুহূর্তে এসে মত পাল্টে ফেলেছেন দানি আলভেস! লোভনীয় প্রস্তাবে জুভেন্টাস থেকে ব্রাজিলিয়ান ডিফেন্ডারকে ভাগিয়ে আনছে পিএসজি।

জানা যায়, সাবেক বার্সেলোনা তারকা আলভেসকে সপ্তাহে ২ লাখ ত্রিশ হাজার পাউন্ড বেতনের অফার দিয়েছে পিএসজি। বাৎসরিক চুক্তির অঙ্ক প্রায় ১২ মিলিয়ন পাউন্ড।

ম্যানসিটি যে পরিমান পারিশ্রমিক দিতে রাজি হয়েছে তার দ্বিগুণ দেবে ফ্রেঞ্চ জায়ান্টরা।

তবে কোনো কিছুই এখনো অানুষ্ঠানিকভাবে জানানো হয়নি। গত মাসের শেষদিকে জুভেন্টাসের সঙ্গে চুক্তির ইতি টানেন ৩৪ বছর বয়সী আলভেস। এক মৌসুম খেলেই নতুন চ্যালেঞ্জে চোখ রাখছেন এ অভিজ্ঞ রাইটকব্যাক।

পিএসজিতে যা আয় করবেন তেমন একটি প্রস্তাব দেওয়ার পক্ষপাতী নন সিটির অফিসিয়ালরা। বলা হচ্ছে, গত শনিবার (৮ জুলাই) বিয়ের পর অতিরিক্ত সময় দেওয়ার পর সাবেক বার্সা শিষ্য আলভেসের এমন ‘ডিগবাজি’তে ক্ষুব্ধ সিটিজেন কোচ গার্দিওলা। এ সপ্তাহে যুক্তরাষ্ট্রে প্রাক মৌসুমের সফরে অংশ নেওয়ার আগে ম্যানচেস্টারে এসে তার মেডিকেল পরীক্ষা ও চুক্তি সম্পন্ন করার কথা ছিল।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ১২ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।