ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

‘দুঃখিত গার্দিওলা’ পিএসজিতে আলভেস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৭
‘দুঃখিত গার্দিওলা’ পিএসজিতে আলভেস পিএসজিতে আলভেস-ছবি:সংগৃহীত

দানি আলভেস এমন কাণ্ড করবেন, তা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি পেপ গার্দিওলা। কথা ছিলো সাবেক কোচের অধীনে ম্যানচেস্টার সিটিতে যোগ দেবেন তিনি। কিন্তু শেষ মুহূর্তে এসে মত পাল্টে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) ব্রাজিলিয়ান অভিজ্ঞ ডিফেন্ডার!

লোভনীয় প্রস্তাবে জুভেন্টাস থেকে বার্সেলোনার সাবেক তারকাকে ভাগিয়ে এনেছে পিএসজি।

আলভেসকে সপ্তাহে ২ লাখ ত্রিশ হাজার পাউন্ড বেতনে দলে নিয়েছে পিএসজি।

বাৎসরিক চুক্তির অঙ্ক প্রায় ১২ মিলিয়ন পাউন্ড। ম্যানসিটি যে পরিমান পারিশ্রমিক দিতে রাজি হয়েছে তার দ্বিগুণ দিচ্ছে ফ্রেঞ্চ জায়ান্টরা।

গত মাসের শেষদিকে জুভেন্টাসের সঙ্গে চুক্তির ইতি টানেন ৩৪ বছর বয়সী আলভেস। এক মৌসুম খেলেই নতুন চ্যালেঞ্জে চোখ রাখছেন এ অভিজ্ঞ রাইটকব্যাক।

আলভেসের এমন ‘ডিগবাজি’তে বেশ ক্ষুব্ধ সিটিজেন কোচ গার্দিওলা। এ সপ্তাহে যুক্তরাষ্ট্রে প্রাক মৌসুমের সফরে অংশ নেওয়ার আগে ম্যানচেস্টারে এসে তার মেডিকেল পরীক্ষা ও চুক্তি সম্পন্ন করার কথা ছিল।

কিন্তু পিএসজিতে যোগ দেওয়ার পর সাবেক কোচের প্রতি সম্মান জানিয়ে আলভেস বলেন, ‘যদি পেপ গার্দিওলা ও ম্যানচেস্টার সিটি কষ্ট পায়, তবে আমি দুঃখিত। আমি এখানে এসেছি চ্যাম্পিয়ন হতে। এখানে আমার প্রচুর বন্ধুও আছে। আর আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি। আমি এর আগে তিনবার চ্যাম্পিয়নস লিগ জিতেছি। ফলে এখানেও আমার অভিজ্ঞতা শেয়ার করতে চাই। ’

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ১৩ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।