ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

বায়ার্ন থেকে জুভেন্টাসে ব্রাজিলিয়ান কস্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩১ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৭
বায়ার্ন থেকে জুভেন্টাসে ব্রাজিলিয়ান কস্তা ছবি: সংগৃহীত

এক বছরের ধারের চুক্তিতে বায়ার্ন মিউনিখ থেকে জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন ব্রাজিলিয়ান ডগলাস কস্তা। মেয়াদ শেষে স্থায়ী ট্রান্সফারের বিকল্পও রাখা হয়েছে। অ্যালিয়াঞ্জ অ্যারেনায় দুই মৌসুম কাটানোর পর নতুন চ্যালেঞ্জের সামনে ২৬ বছর বয়সী এ উইঙ্গার।

ইতোমধ্যেই বায়ার্ন থেকে ধারে খেলতে আসা মিডফিল্ডার মেদহি বেনাতিয়ার সঙ্গে স্থায়ী চুক্তি করেছে জুভিরা। চেলসির কলম্বিয়ান উইঙ্গার হুয়ান কুয়াদ্রাদোকে পাকাপাকিভাবে সই করিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

২০১৭-১৮ মৌসুম শেষে কস্তাও সেই পথে হাঁটলে অবাক হওয়ার কিছু থাকবে না।

গত মৌসুমে কার্লো আনচেলত্তির অধীনে ৩৪টি ম্যাচ খেলেন কস্তা। কিন্তু দলে নিজের অবস্থান সুদৃঢ় করতে পারেননি। ধারে খেলতে যাওয়াটাই এর বড় প্রমাণ। ইউক্রেনের শাখতার দোনেস্ক ছেড়ে ২০১৫ সালে জার্মানিতে থিতু হয়েছিলেন। এই দুই মৌসুমে সব মিলিয়ে ৭৭টি ম্যাচ খেলেছেন। গোল ১৪টি।

বাভারিয়ানদের জার্সিতে ব্যাক-টু-ব্যাক লিগ শিরোপা জিতেছেন কস্তা। একটি করে জার্মান কাপ ও সুপারকাপের ট্রফি উঁচিয়ে ধরেন। এবার তার সামনে জুভেন্টাসে নিজেকে প্রমাণের চ্যালেঞ্জ।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ১৩ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।