ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

নেইমারের ভবিষ্যতে নিরুদ্বেগ বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
নেইমারের ভবিষ্যতে নিরুদ্বেগ বার্সা নেইমার/ছবি: সংগৃহীত

বার্সেলোনা থেকে নেইমারকে দলে ভেড়াতে ২২২ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ দিতেও প্রস্তুত পিএসজি। এমন গুঞ্জনের পরও ন্যু ক্যাম্পে ব্রাজিলিয়ান আইকনের ভবিষ্যত নিয়ে নিরুদ্বেগ স্প্যানিশ জায়ান্টরা।

বার্সায় নেইমারের অবস্থান নড়বড়ে নয় বলে নিশ্চিত করেছেন ক্লাবের মুখপাত্র জোসেপ ভাইভস। এর আগে টেকনিক্যাল ডিরেক্টর রবার্ট ফার্নান্দেজ জোর দিয়ে বলেছেন, এই শেষ সময়ে খেলোয়াড়দের জন্য কোনো অফার অাসেনি এবং ট্রান্সফার মার্কেটে কেউই নেইমারের চুক্তিতে যে রিলিজ ক্লজ রয়েছে তাতে আগ বাড়ায়নি।

গত বছরের অক্টোবরে বার্সার সঙ্গে নতুন চুক্তিতে সই করেন নেইমার। মেয়াদ শেষ হবে ২০২১ সালের জুনে। কোনো ক্লাব যাতে তাকে দলে টানার আগ্রহ দেখাতে না পারে সেজন্যই আকাশছোঁয়া রিলিজ বেঁধে দেওয়া।

তা সত্ত্বেও নেইমারের জন্য আলোচিত ট্রান্সফার পদক্ষেপ অব্যাহত রেখেছে পিএসজি! ফুটবলপাড়ায় এমন গুজব এখন সবার মুখে মুখে। কাতালান ক্রীড়াদৈনিক ‘স্পোর্ট’র দাবি করে, নেইমারের পরামর্শকের বিশ্বাস নাকি ন্যু ক্যাম্পে লিওনেল মেসির ছায়া থেকে বেরিয়ে আসার এখনই সময়।

স্প্যানিশ ক্রীড়াদৈনিক ‘এএস’ তাদের রিপোর্ট প্রকাশ করেছে, আলোচিত ট্রান্সফার নিয়ে পিএসজির মালিকের সঙ্গে কথা বলতে প্যারিসে যাবেন নেইমারের বাবা।

যাই হোক, এতোসব খবর আর গুজবের পরও ভাইভস বলছেন, নতুন কোচ আর্নেস্টো ভালভার্ডের অধীনে কাজ করতে এখনো প্রতিজ্ঞাবদ্ধ নেইমার এবং ট্রান্সের বিষয়টি অকল্পনীয়।

এক সাক্ষাৎকারে ক্লাবের মুখপাত্র বলেন, ‘আমরা শুধুমাত্র একটি ব্যাপারে খেয়াল রাখছি সে (নেইমার) এখানে সুখে আছে কি না। সে অসাধারণ একটি সিজন পার করেছে এবং এখনো সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। ক্লাবে সে সুখী এবং তাকে নিয়ে ক্লাবও সুখী। মৌখিকভাবে এবং তার মনোভাবে এটি প্রকাশ পেয়েছে। ’

‘এ নিয়ে আমরা নিশ্চিন্ত থাকছি এবং পরবর্তী মৌসুম আগেরবারের চেয়ে ভালো হবে কেবল এই আশাটাই করছি। নেইমারের বিদায় আমাদের কল্পনাতেও নেই। ক্লাব তার মতোই সেরা খেলোয়াড়দের রেখে দেওয়ার চিন্তাটাই করছে, যে আমাদের অন্যতম প্রধান প্রতীক। ’-যোগ করেন জোসেপ ভাইভস।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, ১৮ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।