ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

‘নেইমারকে সবার মতো স্বাগত জানানো হবে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
‘নেইমারকে সবার মতো স্বাগত জানানো হবে’ ডি মারিয়া ও নেইমার-ছবি:সংগৃহীত

বার্সেলোনা ছাড়ছেন নেইমার, পিএসজিতে যাচ্ছেন নেইমার, গত কয়েকদিনে সংবাদ মাধ্যমগুলোতে মোটাদাগের শিরোনাম এগুলো। প্যারিস সেন্ট জার্মেইর আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া নেইমারের ইস্যুতে কূটনৈতিকভাবে জবাব দিয়েছেন।

ডি মারিয়া জানান, দলের ট্রান্সফারে যে কেউই আসুক না কেন, তাকে স্বাগত জানানো হবে।

সম্প্রতি নেইমারের সঙ্গে নতুন চুক্তি করে বার্সা।

যেখানে তার রিলিজ ক্লজ বেধে দেয় ২২২ মিলিয়ন ইউরোর বেশ বড় অঙ্ক। তবে ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজি যে ধনকুবের ক্লাব তা তারা প্রমাণ করে দিল। এই প্রস্তাবেই নাকি তারা রাজি। শুধুমাত্র নেইমার রাজি থাকলেই নাকি তারা ব্রাজিলিয়ান তারকাকে দলে ভেড়াবে।

এমন খবরকে ভিত্তি করে এরই মধ্যে স্পেন ও ফ্র্যান্সের পত্র-পত্রিকাগুলো সরব হয়ে উঠেছে। প্রায় প্রতিদিনই তারা নতুন নতুন খবর চাউর করছে।

এদিকে রিয়াল মাদ্রিদের সাবেক মিডফিল্ডার ডি মারিয়াকে এ প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘এটা সম্পূর্ণ উনাই (পিএসজি’র কোচ) ও কর্মকর্তাদের ব্যাপার। এখানে খেলোয়াড় বা আমার কোনো সম্পৃক্ততা নেই। পিএসজিতে যেই আসুক না কেন, আমরা তাকে একইভাবে আমন্ত্রণ জানাবো। এটা বড় একটি ক্লাব যারা শিরোপার জন্য খেলে, ফলে এখানো অনেক গুরুত্বপূর্ণ ফুটবলার রয়েছে। তবে যেই আসুক না কেনো তাকে দু’হাত ভরে স্বাগত জানানো হবে। ’

সদ্য দল-বদলের বাজারে অবশ্য ডি মারিয়া নিজেও ছিলেন। তবে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে যাওয়ার গুঞ্জন উঠলেও তিনি এখানেই ভালো আছেন বলেন জানান। এমনকি তার সঙ্গে কোচ উনাই এমরির সম্পর্কও বেশ ভালো।

আর্জেন্টাইন উইঙ্গার ডি মারিয়া ও পিএসজি বর্তমানে প্রাক-মৌসুমে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ খেলতে যুক্তরাষ্ট্রে আছেন। আগামী রোববার ফ্লোরিডার ওরলান্ডোতে ইংলিশ ক্লাব টটেনহামের বিপক্ষে লড়বে দলটি।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ২২ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।