ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

রিয়ালকে চার গোলে পিষে দিলো সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
রিয়ালকে চার গোলে পিষে দিলো সিটি রিয়ালকে চার গোলে পিষে দিলো সিটি-ছবি:সংগৃহীত

প্রাক মৌমুসটা রিয়াল মাদ্রিদের জন্য কোনো ভাবেই ভালো যাচ্ছে না। এ নিয়ে টানা দুই ম্যাচে হার দেখলো জিনেদিন জিদানের শিষ্যরা। এবার অবশ্য বড় হারই বরণ করতে হলো স্প্যানিশ জায়ান্টদের। ম্যানচেস্টার সিটির কাছে ৪-১ গোলের বাজে ব্যবধানে হেরে মাঠ ছাড়লো রোনালদোবিহীন রিয়াল।

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পেপ গার্দিওলার সিটির বিপক্ষে মাঠে নামে রিয়াল। কিন্তু একের পর এক গোল হজম করতে হয় তাদের।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে আরেক ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে টাইব্রেকারে হারে গত মৌসুমে ডাবল জেতা রিয়াল।

এদিন শুরু থেকে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় সিটি। যেখানে গ্যালাকটিকোদের সেরা তারকা রোনালদো ছুটিতে থাকলেও ছিলেন করিম বেনজেমা, গ্যারেথ বেল, মার্শেলো ও লুকা মর্দিচের মতো তারকারা। অবশ্য প্রথমার্ধ কোনো দলই গোলের দেখা পায়নি।

বিরতির পর নিজেদের আরও সংগঠিত করে সিটিজেনরা। ফলে খেলার ৫২ মিনিটে নিকোলাস ওটামেন্ডির গোলে লিড নেয় দলটি। সাত মিনিট পরেই রাহিম স্টারলিংয়ের গোলে ব্যবধান দ্বিগুণ করে আগুয়েরোরা। ৬৭ মিনিটে জন স্টোনস আরও একটি গোল করেন। আর ৮১ মিনিটে ব্রাহিম ডিয়াজ রিয়ালের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন।

এক হালি গোল হজম করে দিশেহারা রিয়াল অবশ্য শেষ দিকে একটি গোল পরিশোধ করে। নির্ধারিত সময়ের শেষ মিনিটে অস্কার দলের হয়ে সান্তনাসূচক গোলটি করে। কিন্তু বড় ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয় জিদান শিষ্যদের।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, ২৭ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।