ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

চ্যাম্পিয়নস লিগে ম্যানইউকে এড়াতে চায় বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৭
চ্যাম্পিয়নস লিগে ম্যানইউকে এড়াতে চায় বার্সা ছবি: সংগৃহীত

প্রাক মৌসুমের প্রস্তুতিতে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারালেও চ্যাম্পিয়নস লিগের ড্র’তে রেড ডেভিলসদের এড়াতে চায় বার্সেলোনা। বৃহস্পতিবারের (২৭ জুলাই) ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে স্বয়ং কোচ আর্নেস্টো ভালভার্ডে এমন অভিমত ব্যক্ত করেছেন।

নতুন মৌসুমের জন্য নিজেদের ঝালিয়ে নিতে যুক্তরাষ্ট্রে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে (আইসিসি) টানা দুই ম্যাচেই জয় পেয়েছে বার্সা। জুভেন্টাসের পর ম্যানইউকে (১-০) হারিয়ে ছন্দ ধরে রেখেছে কাতালানরা।

দুই ম্যাচেই জয়ের নায়ক নেইমার। তিনটি গোলই করেছেন ব্রাজিলিয়ান সেনসেশন। উল্লেখ্য, ম্যানইউ তাদের প্রথম ম্যাচে রিয়াল মাদ্রিদকে হারিয়েছে।

আগামী মাসে (সম্ভাব্য তারিখ ২৪ আগস্ট) চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ড্র অনুষ্ঠিত হবে। ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে শুরুতেই ম্যানইউকে প্রতিপক্ষ হিসেবে চান না কাতালানদের নতুন কোচ ভালভার্ডে, ‘আমি ম্যানচেস্টার ইউনাইটেডকে কঠিন প্রতিপক্ষ হিসেবে দেখেছি, সিরিয়াস টিম। এমন একটি টিম যারা সম্ভবত ভালো মুহূর্তে নেই, কিন্তু তারা গত মৌসুমের ইউরোপা লিগ চ্যাম্পিয়ন এবং এ বছর চ্যাম্পিয়নস লিগে ফিরেছে। ’

.‘তারা শক্তিশালী দল, সব প্রতিযোগিতাতেই বড় প্রতিদ্বন্দ্বী। আমি মনে করি প্রিমিয়ার লিগ এবং ইউরোপিয়ান প্রতিযোগিতায় তাদের হারানোটা কঠিন হবে। আমি তাদের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে খেলতে পছন্দ করবো না। ’-যোগ করেন ভালভার্ডে।

বার্সায় ভালভার্ডের কোচিং অধ্যায়টা শুরু হয়েছে ভালোভাবেই। আইসিসি ইভেন্টে তাদের শেষ ম্যাচের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। রোববার (৩০ জুলাই) ফ্লোরিডার সান লাইফ স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ৬টা পাঁচ মিনিটে হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ২৭ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।