ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

সানচেজকে নিয়ে দুশ্চিন্তায় আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
সানচেজকে নিয়ে দুশ্চিন্তায় আর্সেনাল ছবি:সংগৃহীত

বার্সেলোনায় নেইমার নিয়ে উদ্বেগের মতোই আর্সেনালে দুশ্চিন্তা বাড়ছে অ্যালেক্সিস সানচেজকে নিয়ে। কেননা কনফেডারেশনস কাপের পরে আর আর্সেনালে ফেরেননি এ স্ট্রাইকার। আগামী মৌসুমে ক্লাবে তার উপস্থিতি নিয়েও শঙ্কা জেগেছে।

যদিও কোচ আর্সেন ওয়েঙ্গার দাবি করেছেন সানচেজ আর্সেনালেই থাকবেন। তবে আসন্ন মৌসুমে আর্সেনালের জার্সি গায়ে চিলি অধিনায়কের খেলার সম্ভাবনা ক্রমশ কমছে।

ব্রিটিশ সংবাদ মাধ্যমের মতে, তাকে ছেড়ে দেওয়ার জন্য ক্লাবের উপর চাপ বাড়াচ্ছেন সানচেজ।  

এ প্রসঙ্গে ওয়েঙ্গার অবশ্য বলছেন, ‘সানচেজ আর্সেনালেই থাকবে। ওর উচিত ক্লাবের চুক্তিকে সম্মান জানানো। আমি টেক্সট করেছিলাম তাকে। কিন্তু ফ্লু-তে আক্রান্ত হওয়ায় ওর দলে যোগ দিতে দেরি হচ্ছে। আগামী মঙ্গলবারই সে ক্লাবে যোগ দিচ্ছে। ’

ওয়েঙ্গারের সুরই শোনা গিয়েছে আর্সেনাল অধিনায়ক ও সানচেজের সতীর্থ পের মার্তেসাকারের গলায়। শনিবার রাতে ঘরের মাঠে বেনফিকার বিপক্ষে প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে ৫-২ গোলে জিতলেও এদিন সেভিয়ার বিপক্ষে ১-২ হেরেছে। মার্তেসাকার বলেছেন, ‘সানচেজকে আমাদের প্রয়োজন। গত মৌসুমে দুর্দান্ত খেলেছিল। এবারও সে আমাদের দলের গুরুত্বপূর্ণ সদস্য। ’ 

গত মৌসুমে ওয়েঙ্গারের সঙ্গে সানচেজের সংঘাত হয়েছিল। মৌসুম শেষ হওয়ার আগেই জল্পনা শুরু হয়ে গিয়েছিল, আর্সেনাল ছেড়ে বায়ার্ন মিউনিখে যোগ দিচ্ছেন তিনি। কিন্তু কনফেডারেশন কাপ চলাকালীন বায়ার্ন জানিয়ে দেয়, সানচেজকে নিতে তারা আগ্রহী নয়।  

আবার ব্রিটিশ সংবাদ মাধ্যম দাবি করে, সানচেজকে নিতে মরিয়া ম্যানচেস্টার সিটি। চিলি স্ট্রাইকার নিজেও নাকি পেপ গুয়ার্দিওলার কোচিং খেলতে চান। ছ’বছর আগে স্প্যানিশ কোচই তাকে রিভার প্লেট থেকে বার্সেলোনায় নিয়ে গিয়েছিলেন। পরের বছরই অবশ্য বায়ার্ন মিউনিখে চলে যান পেপ। কিন্তু সানচেজের সঙ্গে তার সম্পর্কে ছেদ পড়েনি।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, ৩১ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।