ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

কারাদণ্ড পেয়েছেন রবার্তো কার্লোস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৭
কারাদণ্ড পেয়েছেন রবার্তো কার্লোস ছবি: সংগৃহীত

রবার্তো কার্লোস নামটা শুনলে চোখের সামনে কি ভেসে উঠে? দুর্দান্ত সব ফ্রি কিক আর মাঠের বামপাশটা দাঁপিয়ে বেড়ানো একজন ফুটবলার। ফুটবল মাঠের একটা অংশের পুরোটা নিয়ন্ত্রণ করা অসীম ক্ষমতা নিয়ে জন্মানো ব্রাজিলের সাবেক এই কিংবদন্তিকে কারাদণ্ডের শাস্তি দেওয়া হয়েছে।

ব্রাজিলের হলুদ জার্সিতে বিশ্বকাপজয়ী সাবেক এই তারকাকে রিও ডি জেনিরোর বিচার বিভাগ কারাদণ্ডের শাস্তি দিয়েছেন।

সন্তানদের ভরণপোষণের খরচ দিতে না পারায় রিয়াল মাদ্রিদের সাবেক তারকাকে শাস্তি দেওয়া হয়েছে বলে জানাচ্ছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

সাবেক স্ত্রী বারবারা থার্লারের অভিযোগের প্রমাণ পাওয়ায় বিচার বিভাগ ৪৪ বছর বয়ষী রবার্তো কার্লোসকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন।

সম্প্রতি ইন্টার মিলানের সাবেক তারকা কার্লোসের ঘরে এসেছে নবম সন্তান। বর্তমানে তিনি মারিয়ানা লুকনের সঙ্গে বসবাস করছেন। এদিকে, কার্লোসের সাবেক স্ত্রী বারবারার ঘরে আছে দুই সন্তান। তিনি ৬১ হাজার রিয়াল পাবেন বলে অভিযোগ করেন। তবে, অর্থনৈতিক দুরবস্থার কারণ ব্রাজিল তারকা এই অর্থ পরিশোধ করতে পারেননি বলে জানান।

কার্লোসের আইনজীবী ফার্নান্দো পিটনার জানিয়েছেন, ‘বিষয়টি খুব কঠিন কিছু নয়। এটা সমাধানযোগ্য। আমরা দুই পক্ষই চেষ্টা করছি তা সমাধানের। কার্লোসকে জেলে যেতে হবে না বলে আশা করছি। ’

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ২৪ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।