ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

ফিরে আসবেন রুনি, মরিনহোর ভবিষ্যদ্বাণী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
ফিরে আসবেন রুনি, মরিনহোর ভবিষ্যদ্বাণী ছবি: সংগৃহীত

ওয়েইন রুনি কোনো একদিন ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে আসবেন বলে বিশ্বাস হোসে মরিনহোর। জোর দিয়েই বলছেন, ওল্ড ট্রাফোর্ডে ক্লাবের সমর্থকরা রুনির প্রত্যাবর্তনে যে উষ্ণ অভ্যর্থনা প্রদর্শন করেছেন তাতে মোটেও অবাক হননি।

দীর্ঘ ১৩ বছরের ম্যানইউ অধ্যায়ের ইতি টেনে গত জুলাইয়ে শৈশবের ক্লাবে এভারটনে যোগ দেন রুনি। প্রথমবারের মতো ইউনাইটেডের মুখোমুখি হয়ে বড় ব্যবধানে (৪-০) হারের স্বাদ পেয়েছেন ইংলিশ আইকন।

নির্ধারিত সময়ের ৮ মিনিট আট মিনিট আগে বদলি হিসেবে নামার সময় এক গোলে পিছিয়ে ছিল এভারটন। পরে আরও তিনবার বল জালে পাঠায় রেড ডেভিলসরা।

ওল্ড ট্রাফোর্ডে বিপক্ষ দলের খেলোয়াড় হিসেবে প্রত্যাবর্তনের ম্যাচে হোম সাপোর্টারদের ভালোবাসায় সিক্ত হন ৩১ বছর বয়সী রুনি। টাচলাইনে হাত মেলান সাবেক কোচ মরিনহোর সঙ্গে।

সমর্থকদের এমন সম্মান প্রদর্শনের ভূয়সী প্রশংসাই করেছেন মরিনহো এবং আত্মবিশ্বাসী যে ম্যানইউতে কোচিংয়ের প্রথম সিজনের (২০১৬-১৭) অধিনায়ক রুনি অদূর ভবিষ্যতে ফিরে আসতে পারেন।

রুনিকে উদার অভ্যর্থনা নিয়ে মরিনহোর অভিমত, ‘আমি এটি জিজ্ঞেস করার প্রয়োজন মনে করি না। এটা ইংলিশ সমর্থক এবং বড় ক্লাবের বৈশিষ্ট্য যখন কেউ বড় মাপের খেলোয়াড় হন এবং ক্লাবের ইতিহাসের গুরুত্বপূর্ণ অংশ হয়ে থাকেন। আমি মনে করি ইংল্যান্ডের প্রতিটি ক্লাবেই এটা প্রচলিত। ’

‘আমি শুধু স্ট্যামফোর্ড ব্রিজ ও ওল্ড ট্রাফোর্ডের কথা বলতে পারবো। দু’টি স্টেডিয়ামেই যখন সাবেক খেলোয়াড়রা আসলে সমর্থকদের অভ্যর্থনাটা হবে স্বাভাবিকভাবেই চমৎকার। এতে অবাক হওয়ার কিছু নেই। সে (রুনি) নিজ বাড়িতে এসেছে এবং আমার বিশ্বাস একদিন সে এখানে ফিরে আসবে। ’-যোগ করেন স্বঘোষিত স্পেশাল ওয়ান।

বাংলাদেশ সময়: ১২২গ ঘণ্টা, ১৮ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।