ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ফুটবল

পিএসজি কোচকে সহ্য হচ্ছে না নেইমারের!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
পিএসজি কোচকে সহ্য হচ্ছে না নেইমারের! ছবি: সংগৃহীত

পিএসজি কোচ উনাই এমেরির সঙ্গে নেইমারের দূরত্ব বাড়ছেই! ফ্রেঞ্চ দৈনিক ‘এল’ইকুইপ’ প্রথম পাতায় দু’জনের ছবি ছেপে রিপোর্ট করেছে। যেখানে নেইমারের শরীরী ভাষায় কোচের প্রতি তার অবজ্ঞার দিকটি স্পষ্ট।

পিএসজির ড্রেসিং রুমের সূত্রের উদ্ধৃতি দিয়ে ফ্রান্সের পত্রিকাটির দাবি, কোচের সঙ্গে দূরত্ব দেখাতে নেইমার ‘বডি ল্যাঙ্গুয়েজ প্রদর্শন করছেন’। সেটিই তুলে ধরেছে জনপ্রিয় স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মাকা’।

গুঞ্জন ওঠে কোচের ভিডিও সেশন নিয়ে বিরক্ত পিএসজির ওয়ার্ল্ড রেকর্ড সাইনিং নেইমার। ক্রমাগত বেড়ে যাওয়া পাবলিক ইস্যু নিয়ে ব্রাজিলিয়ানের সঙ্গে নাকি সম্প্রতি কথাও বলেছেন এমেরি। কিন্তু, এখনো সবকিছু স্বাভাবিক হয়নি। দু’জনের ‘সম্পর্কের ফাটল’ও এখনো জোড়া লাগেনি।

পিএসজি কোচের সঙ্গে নেইমারের দ্বন্দ্বের খবর সবার মুখেমুখে। যে ঘটনার জেরে এর সূত্রপাত সেই ভিডিও পর্যবেক্ষণের সেশন নাকি ছোট করেছেন সেভিয়ার হয়ে টানা তিনবারের (২০১৪-২০১৬) ইউরোপা লিগ জয়ী এমেরি।

বলা হচ্ছে, দু’জনের ভুল বোঝাবুঝি মৌসুমের শেষ পর্যন্ত থাকতে পারে। ফ্রেঞ্চ দৈনিকটি বলছে, নেইমার ও এমেরির মধ্যকার এই ফাটল থেকে যাবে। গত বছর সেভিয়া ছেড়ে ফ্রেঞ্চ জায়ান্টদের দায়িত্ব কাঁধে নেন তিনি।

চার বছরের বার্সেলোনা অধ্যায়ের ইতি টেনে প্যারিসে উড়াল দিয়ে বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়ের আসনে বসেন ২৫ বছর বয়সী নেইমার। ক্লাবে তার একটা আলাদা প্রভাব তো থাকবেই। কিন্তু এসব কারণে ক্রমেই খবরের শিরোনাম হচ্ছেন পেলের উত্তরসূরি।

প্রথমে পেনাল্টি কিক নেওয়া নিয়ে সিনিয়র এডিনসন কাভানির সঙ্গে দ্বন্দ্ব বেশ আলোড়ন তোলে। সেটির মীমাংসা করতে হিমশিম খেতে হয় ক্লাব কর্তৃপক্ষের। গুজব রটে, নেইমারের অতিরিক্ত প্রভাবে নাকি অসন্তুষ্ট অন্য খেলোয়াড়রা। এবার তো কোচের সঙ্গেই দূরত্ব সৃষ্টির বিতর্কে জড়ালেন!

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ৮ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।