ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেষ ম্যাচে অগ্রণী ব্যাংক ও ভিক্টোরিয়ার জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৭
শেষ ম্যাচে অগ্রণী ব্যাংক ও ভিক্টোরিয়ার জয় ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের শেষ রাউন্ডের ম্যাচে বৃহস্পতিবার (৯ নভেম্বর) মুখোমুখি হয় অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব ও কাওরান বাজার প্রগতি সংঘ। দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। জয় দিয়ে লিগ শেষ করেছে অগ্রণী ব্যাংক ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

অগ্রণী ব্যাংক ১-০ গোলে হারিয়েছে কাওরান বাজারকে। একই ব্যবধানে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবকে হারিয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

অগ্রণী ব্যাংকের হয়ে ম্যাচের ৫১ মিনিটে গোল করেন জিল্লুর রহমান। তার গোলটিই ম্যাচের ভাগ্য বদলে দেয়।

অন্যদিকে পুলিশ ফুটবল ক্লাবের বিপক্ষে ম্যাচের ২ মিনিটেই এগিয়ে যায় ভিক্টোরিয়া। মো. সাব্বির গোল করে এগিয়ে নেন দলকে। বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি পুলিশ ফুটবল ক্লাব।

এই জয়ের ফলে ১৮ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করল ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। শেষ ম্যাচে টিএন্ডটি ক্লাব যদি নোফেলের কাছে হেরে যায় তাহলে ভিক্টোরিয়ার তৃতীয় স্থান অক্ষত থাকবে। আর যদি নোফেলের বিপক্ষে টিএন্ডটি ক্লাব জিতে যায় তাহলে তারা চতুর্থ হবে। জয় পেলেও অগ্রণী ব্যাংক রেলিগেশন শঙ্কায় রয়েছে। ১৮ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে দশ দলের মধ্যে নবম স্থানে রয়েছে তারা। আর কাওরান বাজার ১৯ ম্যাচ থেকে ৯ পয়েন্ট সংগ্রহ করে দশম স্থানে রয়েছে।

শুক্রবার (১০ নভেম্বর) লিগের শেষ ম্যাচে মুখোমুখি হবে নোফেল (নোয়াখালী-ফেনী-লক্ষ্মীপুর) ও টিএন্ডটি ক্লাব মতিঝিল। এই ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামবে মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ৯ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।