ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

বিশ্বকাপে ভেনেজুয়েলার টিভিতে ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
বিশ্বকাপে ভেনেজুয়েলার টিভিতে ম্যারাডোনা ছবি:সংগৃহীত

বিশ্ব তথা আর্জেন্টিনার সর্বকালের সেরা ফুটবলার দিয়েগো ম্যারাডোনার সঙ্গে বরাবরই ভালো সম্পর্ক ছিলো প্রতিবেশি দেশ ভেনেজুয়েলার। এমনকি দেশটির প্রয়াত রাষ্ট্রপতি হুগো স্যাভেজের সঙ্গে নিবিড় বন্ধুত্বও ছিলো ফুটবল ঈশ্বরের। স্যাভেজের উত্তরসূরি হিসেবে বর্তমান রাষ্ট্রপতি নিকোলাস মাদুরোর সঙ্গেও সম্পর্কটা ভালো ম্যারাডোনার।

নিজ দেশের হয়ে বিশ্বকাপ জেতা এ কিংবদন্তি বর্তমানে ভেনেজুয়েলার রাজধানী কারাকাস সফরে রয়েছেন। ভেনেজুয়েলায় বাম–বিরোধীরা নানাভাবে রাষ্ট্রপতি মাদুরোকে ঝামেলায় ফেলার চেষ্টা করছে।

প্রায়ই ভেনেজুয়েলার আভ্যন্তরীণ রাজনীতি উত্তপ্ত হয়ে উঠছে।  

এবার কারাকাসে গিয়ে মাদুরোর পাশে দাঁড়ালেন ম্যারাডোনা। এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘নিকোলাসের প্রতি সমর্থন জানাতেই আমার এখানে আসা। আমরা সবাই নিকোলাসের সৈনিক। লং লিভ মাদুরো। ’ জবাবে ভেনেজুয়েলার রাষ্ট্রপতিও বলেন, ‘ভিভা ম্যারোডোনা’।  

আগামী বছর রাশিয়ায় বসবে ফুটবল বিশ্বকাপের আসর। ভেনেজুয়েলার সরকারি টেলিভিশন ‘তেলেসুর’–এ বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাবে ম্যারাডোনাকে। এই মর্মে একটি চুক্তিও সই করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, ১০ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।