ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘রিয়ালে নেইমার, অসম্ভব নয়’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
‘রিয়ালে নেইমার, অসম্ভব নয়’ ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস বলেছেন, নেইমারের জন্য রিয়াল মাদ্রিদের দরজা খোলা। সাবেক বার্সেলোনা তারকাকে বার্নাব্যুতে দেখছেন এই মৌসুমেই রিয়াল ছেড়ে চেলসিতে পাড়ি জমানো আলভারো মোরাতা।

কঠিন হলেও পিএসজি থেকে নেইমারের মাদ্রিদে যাওয়া সম্ভব বলেই মনে করছেন স্প্যানিশ ফরোয়ার্ড। বিশ্বের অন্যতম ধনী ও ঐতিহ্যবাহী ক্লাব রিয়ালের কাছে যে কোনো কিছুই অসম্ভব নয় সেটিও স্মরণ করিয়ে দিয়েছেন মোরাতা।

নেইমারের জন্য রিয়ালের দরজা খোলা

রেকর্ড ট্রান্সফার ফি (২২২ মিলিয়ন ইউরো) দিয়ে বার্সা থেকে নেইমারকে ভাগিয়ে নেয় ফ্রেঞ্চ জায়ান্টরা। কিন্তু সম্প্রতি কোচ উনাই এমেরির সঙ্গে দ্বন্দ্বের খবরে পিএসজিতে নেইমারের অসুখী থাকার গুঞ্জন ছড়ায়। এরই মধ্যে অদূর ভবিষ্যতে রিয়ালে নাম লেখানোর কথাও উঠে আসে। বলা হচ্ছে, ক্রিস্টিয়ানো রোনালদোর জায়গা দখল করতে পারেন ব্রাজিলিয়ান সেনসেশন।

চার বছর আগেও নেইমারকে পেতে উঠেপড়ে লেগেছিল রিয়াল। কিন্তু সান্তোস ছেড়ে বার্সাকে বেছে নেন পেলের উত্তরসূরি। বার্সা থেকে পিএসজি, ২৫ বছর বয়সী নেইমারের পরবর্তী ঠিকানা রিয়াল মাদ্রিদ হবে কিনা তা সময়ই বলে দেবে।

নেইমারকে নিজের সাবেক ক্লাবে দেখছেন মোরাতা। তার চোখে কাজটি কঠিন হতে পারে কিন্তু অসম্ভব নয়, ‘আমি মনে করি নেইমারের অতীতের জন্য এটা কঠিন। কিন্তু আমরা দেখে আসছি মাদ্রিদে অসম্ভব বলে কিছু নেই। ’

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ১০ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।