ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ফুটবল

আলটিমেট একাদশে রোনালদো-মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
আলটিমেট একাদশে রোনালদো-মেসি ছবি:সংগৃহীত

বাস্তবে একই দলে হয়তো কখনোই খেলতে চাইবেন না বর্তমান বিশ্বের সেরা দুই তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি। তবে তাদের একই দলে রেখেছেন লিভাপুলের স্ট্রাইকার ড্যানিয়েল স্টুরিজ। এ দুই আইকনের সঙ্গে আরও আছেন একঝাঁক কিংবদন্তি ফুটবলার।

ইংলিশ প্রিমিয়ার লিগে খেলেন স্টুরিজ তাই এই লিগের ফুটবলারদেরই তার আলটিমেট একাদশে বেশি প্রাধান্য দিয়েছেন। সাত জনই আছেন প্রিমিয়ার লিগ থেকে।

চেলসির সাবেক ও আর্সেনালের বর্তমান গোলরক্ষক চেক পিওতর এই দলে গোলবার সামলাবেন।

রক্ষণে চেলসি কিংবদন্তি অ্যাশলে কোলের সঙ্গে আছেন আরেক ইংলিশ জন টেরি। সেন্টারে ম্যানচেস্টার সিটির অধিনায়ক ভিনসেন্ট কোম্পানি ও প্যারিস সেন্ট জার্মেইর ব্রাজিলিয়ান থিয়াগো সিলভা রয়েছেন।

মিডফিল্ডে স্টুরিজের একমাত্র সাবেক সতীর্থ হিসেবে আছেন স্টিভেন জেরার্ড। আর তার সঙ্গী কিছুদিন আগেই অবসরের ঘোষণা দেওয়া জুভেন্টাসের সাবেক তারকা আন্দ্রে পিরলো।

স্ট্রাইকারে রোনালদো ও মেসি ছাড়া আছেন চেলসির সাবেক দুই তারকা। ফ্রান্সের নিকোলাস এনেলকা ও আইভরি কোস্টের দিদিয়ের দ্রগবা অনেক আগেই প্রিমিয়ার লিগ ছেড়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, ১২ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।