ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

রোনালদো আমার থেকে বেশি স্বার্থপর: বেনজেমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
রোনালদো আমার থেকে বেশি স্বার্থপর: বেনজেমা ছবি:সংগৃহীত

আরও একটি আন্তর্জাতিক ফুটবলের বিরতি এসে পড়লো। তবে নিজ দেশ ফ্রান্সের হয়ে মাঠ নামতে পারছেন না করিম বেনজেমা। সেক্স টেপ কেলেঙ্কারির পর দিদিয়ের দেশাম্পের দলে এখনও উপেক্ষিত এ স্ট্রাইকার। যেখানে ক্লাব রিয়াল মাদ্রিদের হয়েও অফ ফর্মে দিন কাটছে তার।

রিয়ালের সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে দীর্ঘ প্রায় এক দশক ধরে খেলছেন বেনজেমা। আগের মৌসুমগুলোতে ফুরফুরে মেজাজে থাকলেও চলতি মৌসুমে এখন পর্যন্ত ক্লাবের হয়ে বাজে ফর্মেই খেলছেন তারা।

লিগে রিয়াল থেকে আট পয়েন্ট এগিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা শীর্ষে অবস্থান করছে।  

সময়টা ভালো না কাটলেও খুব দ্রুতই নিজেকে খুঁজে পাবেন বলে মন্তব্য করেন বেনজেমা। পাশাপাশি তিনি এটাও জানান, গোল করার ক্ষেত্রে তার সতীর্থ রোনালদো স্বার্থপর, ‘রোনালদো আমার থেকেও বেশি স্বার্থপর, তবে এটা স্বাভাবিক। ’

এক টিভি সাক্ষাতকারে ২৯ বছর বয়সী এ তারকা আরও বলেন, ‘আমাদের দু’জনের মধ্যে সম্পর্ক দারুণ, তার সঙ্গে খেলাটা আমি উপভোগ করি। আসলে দিন শেষে তার স্বার্থপরতা আমাকে বিরক্ত করে না। এটা দলের জন্যই ভালো। ’

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, ১৩ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।