ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হাসপাতালে গেলেও শঙ্কামুক্ত আগুয়েরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
হাসপাতালে গেলেও শঙ্কামুক্ত আগুয়েরো ছবি:সংগৃহীত

বিশ্বকাপের প্রস্তুতিতে রাশিয়া সফরের শেষটা ভালো হলো না আর্জেন্টিনার। ক্রাসনধরে নাইজেরিয়ার বিপক্ষে হারতে হয় মেসিবিহীন দলটিকে। সে ম্যাচে স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর অসুস্থ হয়ে যাওয়াটা  আরও বড় ধাক্কা দেয় তাদের। যেখানে শেষ দুটি ম্যাচেই গোলের দেখা পেয়েছেন তিনি।

সেদিন ম্যাচের বিরতির সময় ড্রেসিংরুমে অসুস্থ হয়ে পড়েছিলেন আগুয়েরো। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়।

অবশ্য পরীক্ষা-নিরীক্ষার পর ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে দলের কোচ জর্জ সাম্পাওলি আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের ওয়েবসাইটে জানান, আগুয়েরোর মাথা ব্যথা করছিলো। ম্যাচের অর্ধেক সময় তাকে হাসপাতালে নেওয়া হয়। , আর আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন জানায়, হাসপাতালে তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। চিকিৎসকেরা বলেছেন, তিনি শঙ্কামুক্ত।

নাইজেরিয়ার বিপক্ষে ২-০ গোলে এগিয়ে গিয়েও ম্যাচটি ৪-২ গোলে হেরেছে আর্জেন্টিনা। এ সময় একটি গোল করেছিলেন আগুয়েরো। এর আগে রাশিয়ার বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচে আর্জেন্টিনার হয়ে একমাত্র গোলটি করেছিলেন ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার।

আগুয়েরো বর্তমানে বিশ্রামে রয়েছেন। অবশ্য তার খেলা ক্লাব ম্যানচেস্টার সিটি জানিয়েছে তাদের পরবর্তী ম্যাচেই দেখা যাবে দলের সেরা তারকাকে।  

কিছুদিন আগেই নেদারল্যান্ডসের আমস্টারডামে গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন আগুয়েরো। সেই দুর্ঘটনায় তার পাঁজরের হাড় ভেঙে গিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, ১৫ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।