ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

নেইমারের পর রোনালদোকে পিএসজির টার্গেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
নেইমারের পর রোনালদোকে পিএসজির টার্গেট ছবি: সংগৃহীত

নেইমারের পর পিএসজিতে যোগ দিতে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো! পরের মৌসুমেই এই দুই আইকনকে ফরাসি জায়ান্টদের জার্সিতে দেখা যাবে! ধনী ক্লাবের চেষ্টা সেভাবেই চলছে। এমন দাবী স্প্যানিশ একাধিক সংবাদমাধ্যমের। এ নিয়ে রীতিমতো প্রতিবেদন প্রকাশের ঝড় উঠেছে স্প্যানিশ গণমাধ্যমগুলোতে।

গত মৌসুমে বার্সা থেকে রেকর্ড ট্রান্সফার ফি দিয়ে ব্রাজিল আইকন নেইমারকে কিনে নেয় পিএসজি। এক বছর যেতে না যেতেই নেইমার পিএসজি ছেড়ে দিতে চায় বলেও গুঞ্জন ওঠে।

প্রথমত স্প্যানিশ সংবাদমাধ্যমে জানানো হয়, পিএসজি ছেড়ে নেইমার রিয়াল মাদ্রিদে যোগ দেবেন। তাতে, রোনালদোর সঙ্গে জুটি গড়ার খবরও প্রকাশ করে তারা। তবে, তাদের প্রতিবেদনে ছিল রিয়াল নয়, নেইমার ফের ফিরবেন বার্সায়।

নেইমারকে নিয়ে যখন এমন আলোচনায় দিগভ্রান্ত তার ভক্তরা, তখন স্প্যানিশ গণমাধ্যমগুলো নতুন আর চমকপ্রদ খবর ছাপাচ্ছে। এবার তারা প্রতিবেদন প্রকাশ করছে, নেইমার কোথাও যাবেন না। বার্সা কিংবা রিয়ালের থেকে পিএসজি তার কাছে আপন মনে হচ্ছে। বরং রোনালদোই নেইমারের সঙ্গে যোগ দিতে পিএসজিকে আসছেন। আগামী মৌসুমেই নাকি রোনালদোকে পিএসজির জার্সিতে দেখা যাবে।

অবশ্য খবরের সত্যতা না থাকলেও ব্যাপারটি নিয়ে কিছুটা অনুমান করা যায়। নেইমার কদিন আগেই বলেছেন, পিএসজি কোচ কিংবা ড্রেসিং রুমে সতীর্থদের সঙ্গে তার কোনো সমস্যা নেই। সমস্যা নেই ফরাসি ভাষাতেও। তাই আপাতত পিএসজি ছাড়ার যে খবর প্রকাশ হচ্ছে সেগুলোতে কান না দেবার পরামর্শ দেন নেইমার।

এদিকে, রোনালদো রিয়াল মাদ্রিদকে সাফ জানিয়ে দিয়েছেন নতুন করে রিয়ালের সঙ্গে কোনো চুক্তি করবেন না। দুইয়ে দুইয়ে চার মেলাতে যাবার আগে রোনালদো-নেইমার ভক্তদের আরও অপেক্ষায় থাকতে হবে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ১৮ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।