ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয় ছবি:সংগৃহীত

লুইস সুয়ারেজের গোল খরা কাটানোর দিনে দুর্দান্ত জয় পেয়েছে বার্সেলোনা। উরুগুয়ের এ স্ট্রাইকারের জোড়া গোলে লেগানসের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পায় আর্নেস্টো ভালভার্ডের শিষ্যরা। দলের হয়ে অন্য গোলটি করেন পাওলিনহো।

শনিবার লেগানসের মাঠ স্তাদিও মিউনিসিপাল ডি বুটারকুতে আতিথিয়েতা নিতে যায় বার্সা। তবে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৭৯ মিনিট কোনো গোল না পাওয়া সুয়ারেজ এদিন পারফরম্যান্স দেখিয়ে দলের জয়ে সাহায্য করেন।

এদিন ম্যাচের ২৮ মিনিটে গোল করে দলের লিড এনে দেন সুয়ারেজ। পাকো আলকাসেরের শট প্রতিপক্ষের গোলরক্ষক ঠেকিয়ে দিলে ফিরতি বল পেয়ে গোল আগায় করে নেন সুয়ারেজ। দ্বিতীয়ার্ধে ৬০ মিনিটে ঠিক একইভাবে নিজের জোড়া গোল পূর্ণ করেন সুয়ারেজ। এবারও আলকাসেরের বল গোলরক্ষক ঠেকিয়ে দিয়েছিলো। তবে দিনটি নিজের করে নেন সুয়ারেজ।  

ম্যাচের নির্ধারিত সময়ের শেষ মিনিটে পাওলিনহো আরও একটি গোল করলে বড় জয় নিশ্চিত হওয়ার পাশাপাশি লিগে শীর্ষস্থানও মজবুত হয় কাতালানদের। চলতি মৌসুমে এখন পর্যন্ত লা লিগায় অপরাজিত বার্সার পয়েন্ট ১২ ম্যাচে ৩৪।

বাংলাদেশ সময়: ০৯৩১ ঘণ্টা, ১৯ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।