ঢাকা, শুক্রবার, ১৭ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ফুটবল

মাদ্রিদ ডার্বিতে জয় পায়নি রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
মাদ্রিদ ডার্বিতে জয় পায়নি রিয়াল ছবি:সংগৃহীত

চলতি মৌসুমে খারাপ শুরুর ধারাবাহিকতা ধরে রাখলো রিয়াল মাদ্রিদ। এবার অবশ্য তাদের প্রতিপক্ষ ছিলো নগর প্রতিদ্বন্দ্বী শক্তিশালী অ্যাতলেটিকো মাদ্রিদ। ফলে ম্যাচ শেষে গোলশূন্য ড্র নিয়েই মাঠ ছাড়ে দু’দল। এ ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনা থেকে লিগে ১০ পয়েন্ট পিছিয়ে গেল রিয়াল-অ্যাতলেটিকো দু’দলই।

শনিবার অ্যাতলেটিকোর নতুন মাঠ স্তাদিও ওয়ান্ডা মেট্টোপলিটানোতে আতিথিয়েতা নিতে যায় রিয়াল। তবে শেষ পর্যন্ত প্রতিপক্ষের রক্ষণ ভাঙতে পারেননি রোনালদো-বেনজেমারা।

বরং বেশ কয়েকবার গোল হজম করার সম্ভাবনা তৈরি হয়েছিলো।

এদিন ম্যাচের প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধেও দু’দলের আক্রমণ গোলমুখে হতে থাকে। কিন্তু বেশ কয়েকটি ভালো সুযোগ থেকে বঞ্চিত হয় গ্যালাকটিকোরা। পাশাপাশি স্বাগতিকরা দুর্দান্ত খেললেও জালের দেখা পায়নি।

১২টি ম্যাচ শেষে রিয়াল ও অ্যাতলেটিকো দু’দলেরই সমান ২৪ পয়েন্ট। লিগে অবস্থান যথাক্রমে তিন ও চার। সমান ম্যাচে অপরাজিত বার্সা ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। ১১ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ভ্যালেন্সিয়া।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, ১৯ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।