ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজির পেনাল্টি নেবে নেইমার: কাভানি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
পিএসজির পেনাল্টি নেবে নেইমার: কাভানি ছবি: সংগৃহীত

মৌসুমের শুরুতে পেনাল্টি কিক নেওয়ার অধিকার নিয়ে নেইমার ও এডিনসন কাভানির বিরোধ আলোড়ন তোলে গোটা ফুটবল বিশ্বেই। ভবিষ্যতে এ নিয়ে নতুন করে আর কোনো দ্বন্দ্বের সুযোগ নেই। স্বয়ং কাভানিই বলেছেন পিএসজির পেনাল্টি নেবেন নেইমার।

ইতোমধ্যেই ক্লাব কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে পেনাল্টি ইস্যুতে নেইমার-কাভানির দ্বন্দ্বের অবসান হয়েছে। স্বদেশী থিয়াগো সিলভা বলেছিলেন এখন থেকে দলের হয়ে সব স্পট কিক নেবেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

গত আগস্টে বার্সেলোনা ছেড়ে প্যারিসে থিতু হওয়া নেইমারই যে পিএসজির পেনাল্টি-টেকার হিসেবে নির্বাচিত হয়েছেন সেটিই এবার নিজের মুখে প্রকাশ করেছেন কাভানি।

নান্তেসের বিপক্ষে ৪-১ গোলে জেতা সবশেষ লিগ ম্যাচ শেষে এমন প্রশ্নের মুখে পড়েন অভিজ্ঞ উরুগুইয়ান স্ট্রাইকার। ক্লাবের পরবর্তী স্পট কিক কে নেবেন এই প্রশ্নের জবাবে জোড়া গোলস্কোরার কাভানির প্রতিক্রিয়া, ‘নেইমার’। আরও ব্যাখ্যা করেন যে কোচ উনাই এমেরি সিদ্ধান্তটি নিয়েছেন। অবশ্য এর আগে থিয়াগো সিলভা দাবি করেছিলেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছি সব পেনাল্টি শট নেবে নেইমার। ’

নেইমার ও কাইলিয়ান এমবাপ্পেকে দলে ভিড়িয়ে বিশ্বের অন্যতম সেরা আক্রমণ ত্রয়ী গড়েছে পিএসজি। লিগ শিরোপা পুনরুদ্ধারের মিশনে ছুটছে দুর্দান্ত গতিতে। ১৩ ম্যাচ শেষে ৩৫ পয়েন্ট (১১ জয় ও ২ ড্র) নিয়ে বর্তমান চ্যাম্পিয়ন মোনাকোর চেয়ে ৬ পয়েন্টের লিড নিয়েছে তারা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ১৯ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।