ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

দুই অপরাজিত দলের কঠিন লড়াইয়ের অপেক্ষা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
দুই অপরাজিত দলের কঠিন লড়াইয়ের অপেক্ষা ছবি: সংগৃহীত

উড়তে থাকা বার্সেলোনাকে লা লিগায় এবার সম্ভবত সবচেয়ে কঠিন পরীক্ষা দিতে হচ্ছে। কেননা প্রতিপক্ষ যে ভ্যালেন্সিয়া। যারা চলতি মৌসুমে স্প্যানিশ ঘরোয়া লিগে এখন পর্যন্ত কোনো ম্যাচ হারেনি। তাও আবার বার্সাকে খেলতে হবে ভ্যালেন্সিয়ার ঘরের মাঠে।

রোববার রাতে (২৭ নভেম্বর) ভ্যালেন্সিয়ার মাঠ স্তাদিও ডি মেস্তালায় আতিথিয়েতা নিতে যাবে আর্নেস্টো ভালভার্ডের শিষ্যরা। ম্যাচটি বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় অনুষ্ঠিত হবে।

লিগে ১২ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বার্সা। সমান ম্যাচে চার পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়স্থানে ভ্যালেন্সিয়া।

এবারের মৌসুমে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলছে বার্সা। যেখানে নতুন কোচ ভালভার্ডের অধীনে ১২ ম্যাচে কোনো হার দেখেনি কাতালানরা। একটি ম্যাচ ড্র ছাড়া বাকি সব ম্যাচেই জয় নিয়ে মাঠ ছেড়েছে দলটি।

দুর্দান্ত ফর্মে রয়েছেন বার্সার সেরা তারকা লিওনেল মেসি। সবগুলো ম্যাচে মাঠে নামা আর্জেন্টাইন অধিনায়ক গোল করেছেন ১২টি। শুরুতে খারাপ সময় কাটলেও নিজেদের সর্বশেষ ম্যাচে জোড়া গোল করে স্বরূপে ফিরেছেন আরেক স্ট্রাইকার লুইস সুয়ারেজ।

এদিকে এ ম্যাচে ছেড়ে কথা বলতে চাইবে না ভ্যালেন্সিয়া। কেননা সর্বশেষ আট ম্যাচেই জয় পেয়েছে তারা। আর এবারের লিগে রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদের মতো দলের বিপক্ষে ড্র করে মাঠ ছেড়েছে তারা।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ২৬ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।