ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ফুটবল

নিজের পছন্দ মতো ম্যাচ খেলবেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
নিজের পছন্দ মতো ম্যাচ খেলবেন নেইমার ছবি: সংগৃহীত

নেইমার যোগ দেওয়ার পর থেকেই দারুণ এক দল হয়ে উঠেছে ফরাসি জায়ান্ট পিএসজি। দলের কোচ উনাই এমেরি প্রতিটি ম্যাচেই ব্রাজিল তারকাকে একাদশে চাইলেও বোধহয় সেটা হচ্ছে না। ব্রাজিলিয়ান সেনসেশন নাকি নিজের পছন্দ মতো ম্যাচ বেছে নিয়ে খেলবেন!

বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিয়ে ড্রেসিং রুমে মানিয়ে নিতে পারেননি নেইমার। মাঠে এডিনসন কাভানির সঙ্গে বাক-বিতণ্ডা আর ভিডিও অ্যানালাইসিস নিয়ে কোচ এমেরির সঙ্গে কথা কাটাকাটি সবারই জানা।

এরই মধ্যে গুঞ্জন উঠেছে, পিএসজি ছেড়ে নেইমার আবারো সাবেক ক্লাব বার্সায় আসতে চাইছেন। এমনকি বার্সার প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও নেইমারকে চাইছে বলে খবর প্রকাশিত হচ্ছে। এরই মধ্যে নতুন খবর, নেইমার পিএসজির ম্যাচ খেলবেন নিজের পছন্দ মতো। ম্যাচের গুরুত্ব বুঝে মাঠে নামবেন তিনি।

আর এটা নিয়ে নাকি টিম ম্যানেজমেন্টের কাছে অনুমতিও চেয়েছেন নেইমার। ফরাসি সংবাদ মাধ্যমে জানানো হয়, কোচ এমেরি আর দলের সেরা তারকা কাভানির সঙ্গে ঝামেলা পাকিয়ে নেইমার বেশ অস্বস্তিতে আছেন। টিম ম্যানেজমেন্টের কাছে নেইমার অনুমতি চেয়েছেন তার অধিকার রক্ষায়। বেছে বেছে ম্যাচ খেলার জন্য নিজের সিদ্ধান্ত নিজেই নেবেন ব্রাজিল তারকা।

২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যাওয়া আগে নেইমার বার্সায় থাকাকালীন কয়েকটি ম্যাচে খেলেননি। কখনো বোনের জন্মদিন, কখনো ফিটনেসের ঘাটতি দেখিয়ে আবার কখনো নিজের প্রেমিকার সঙ্গে সময় দিতে গিয়ে বার্সায় অনুশীলন করেননি। ফাঁকি দিয়ে ম্যাচও খেলেননি। তাতে একাধিকবার বার্সার সিনিয়র তারকা লিওনেল মেসির রোষানলে পড়েছিলেন নেইমার।

তবে, এবার পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই টানা খেলে যাচ্ছেন নেইমার। পিএসজির জার্সিতে অভিষেকের পর এখন পর্যন্ত কেবল তিন ম্যাচে অনুপস্থিত ছিলেন নেইমার। একটিতে খেলেননি লাল কার্ডের নিষেধাজ্ঞায়। বাকি দুটি খেলেননি ইনজুরির কারণে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ২৬ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।