ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

বগুড়ায় আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন সোমবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
বগুড়ায় আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়ায় জেলা প্রশাসনের সহযোগিতায় ও জাতীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় সোমবার (২৭ নভেম্বর) থেকে শুরু হবে জেলা প্রশাসক গোল্ডকাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্নামেন্ট।

রোববার (২৬ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সুফিয়া নাজিম।

সুফিয়া নাজিম জানান, জেলা শহরের ঐতিহ্যবাহী আলতাফুন্নেছা খেলার মাঠে টুর্নামেন্টের  উদ্বোধন করবেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী।

জেলার ১২ টি উপজেলা দল এ টুর্নামেন্টে অংশ নেবে। তৃণমূল পর্যায় থেকে তরুণ খেলোয়াড়দের সুপ্ত প্রতিভা বিকাশে ও ক্রীড়ামুখী করে তুলতে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- জেলার অতিরক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আমিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুস সামাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সিরাজুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হামিদুল ইসলাম, বগুড়া শহীদ চাঁন্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল, বগুড়া স্পোটর্স রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি রাহাত রিটু, বর্তমান কমিটির সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক এইচ আলিম।
 
টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি জানান, প্রতিটি ম্যাচে অংশ নেওয়া দল পাবে ১০ হাজার টাকা। নক আউট ভিত্তিতে এ খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ৮ ডিসেম্বর। ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা ফাইনাল, চ্যাম্পিয়ন, রানারআপ, শ্রেষ্ঠ খেলোয়াড়দের জন্য থাকবে সম্মাননা ট্রফি। উদ্বোধনী ম্যাচে মুখোমুখী হবে শেরপুর ও দুপচাঁচিয়া উপজেলা দল।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন জেলার পুলিশ সুপার (সদ্য পদোন্নতি প্রাপ্ত অ্যাডিশনাল ডিআইজি) মো. আসাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন।

এছাড়া জেলা ক্রীড়া সংস্থা, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার নেতারা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
এমবিএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।