ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

মাঠে গড়াচ্ছে সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
মাঠে গড়াচ্ছে সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল সাতক্ষীরায় নবম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন

সাতক্ষীরা: সাতক্ষীরায় ৯ম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের পর্দা উঠছে মঙ্গলবার (২৮ নভেম্বর)। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে সাতক্ষীরা পৌরসভা ও শ্যামনগর উপজেলা দল।

জেলা প্রশাসন ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এবারের আসরে অংশ নিচ্ছে আটটি দল। দলগুলো হলো সাতক্ষীরা সদর, আশাশুনি, কালিগঞ্জ, কলারোয়া, তালা, দেবহাটা, শ্যামনগর উপজেলা ও সাতক্ষীরা পৌরসভা ফুটবল একাদশ।

ভেন্যু সাতক্ষীরা স্টেডিয়াম।

সোমবার (২৭ নভেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে টুর্নামেন্টের আয়োজন ও প্রস্তুতি নিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা প্রশাসন ও জেলা ফুটবল অ্যাসোসিয়েশন। সভাপতিত্ব করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন। জানানো হয়, উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, সহ-সভাপতি আহম্মদ আলী সরদার, সাধারণ সম্পাদক ইকবাল কবির খান বাপ্পি, যুগ্ম সাধারণ সম্পাদক কিরন্ময় সরকার, ট্রেজারার শেখ মাসুদ আলী, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কামরুজ্জামান কাজী, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য আনোয়ার হোসেন আনু প্রমুখ।  

৯ম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের সূচি:

২৮ নভেম্বর - সাতক্ষীরা পৌরসভা বনাম শ্যামনগর উপজেলা

২৯ নভেম্বর - দেবহাটা উপজেলা বনাম কলারোয়া উপজেলা

৩০ নভেম্বর - আশাশুনি উপজেলা বনাম কালিগঞ্জ উপজেলা

২ ডিসেম্বর - সদর উপজেলা বনাম তালা উপজেলা

৩ ডিসেম্বর - শ্যামনগর উপজেলা বনাম কালিগঞ্জ উপজেলা

৪ ডিসেম্বর - দেবহাটা উপজেলা বনাম তালা উপজেলা

৫ ডিসেম্বর - আশাশুনি উপজেলা বনাম সাতক্ষীরা পৌরসভা

৬ ডিসেম্বর - সদর উপজেলা বনাম কলারোয়া উপজেলা

৭ ডিসেম্বর - শ্যামনগর উপজেলা বনাম আশাশুনি উপজেলা

৯ ডিসেম্বর - দেবহাটা উপজেলা দল বনাম সদর উপজেলা

১০ ডিসেম্বর - কালিগঞ্জ উপজেলা বনাম সাতক্ষীরা পৌরসভা

১১ ডিসেম্বর - তালা উপজেলা বনাম কলারোয়া উপজেলা 

আগামী ২১ ডিসেম্বর প্রথম সেমিফাইনাল ও পরদিন দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। ২৩ ডিসেম্বরের ফাইনালের মধ্য দিয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ টুর্নামেন্টটির সমাপ্তি ঘটবে।  

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, ২৭ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।