ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

নেইমারের জোড়া গোলে পিএসজির বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
নেইমারের জোড়া গোলে পিএসজির বড় জয় ছবি:সংগৃহীত

ফ্রেঞ্চ লিগ ওয়ানে নেইমারের প্রায় একক নৈপুণ্যে রেনিসকে উড়িয়ে দিল প্যারিস সেন্ট জার্মেই। এদিন নিজে জোড়া গোল করার পাশাপাশি দুই সতীর্থকে দিয়েও গোল করালেন। পিএসজি জিতলো ৪-১ ব্যবধানে। দলের বাকি গোলগুলো করেন কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানি।

এদিন রেনিসের মাঠ রোয়াজহন পার্কে আতিথিয়েতা নিতে যায় পিএসজি। তবে ম্যাচের শুরু থেকে আক্রমণে ব্যস্ত থাকে উনাই এমরির শিষ্যরা।

ফলে গোল পেতেও সময় লাগেনি তাদের। চার মিনিটে এমবাপ্পের পাসে সহজ গোলটি করে দলের লিড এনে দেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার।

ম্যাচের ১৭ মিনিটে প্রতিদান দেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তার অ্যাসিস্ট থেকে এবার গোল করেন তরুণ ফ্রেঞ্চ স্ট্রাইকার এমবাপ্পে। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পিএসজি।

বিরতির পরই অবশ্য এক গোল শোধ করেন রেনিস। কর্নার থেকে মর্গান আমালফিতানোর হেড গোলরক্ষক ফেরালেও ফিরতি বল পেয়ে জালে পাঠান মুবেলে।

এক গোল পরিশোধ দেখে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় সফরকারীরা। ম্যাচের ৭৫ মিনিটে নেইমারের পাসে গোল করেন কাভানি। এ মৌসুমে লিগের সর্বোচ্চ গোলদাতা উরুগুইয়ান তারকার এটি ১৮তম গোল।

এক মিনিট পরেই নিজের জোড়া গোল পূর্ণ করেন নেইমার। এমবাপ্পের দ্বিতীয় অ্যাসিস্টে লিগে নিজের ১১তম গোল উদযাপন করলেন তিনি।

লিগে এখন পর্যন্ত ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে নিজেদের শীর্ষস্থান আরও মজবুত করলো পিএসজি। ৯ পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন মোনাকো।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, ১৭ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।