ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ক্লাসিকোতে আলকাসেরকে পাচ্ছে না বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
ক্লাসিকোতে আলকাসেরকে পাচ্ছে না বার্সা ছবি:সংগৃহীত

বার্সেলোনার সর্বশেষ ম্যাচে দেপোর্তিভো লা করুনার বিপক্ষে গুরুতর চোট পান পাকো আলকাসের। তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হয় এই স্ট্রাইকারকে। ফলে ক্লাবের হয়ে রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকোতে খেলা হচ্ছে না এই স্ট্রাইকারের।

এর আগে ঘরের মাঠ কাম্প ন্যু’তে দেপোর্তিভোকে ৪-০ গোলে উড়িয়ে দেয় বার্সেলোনা। কিন্তু ম্যাচের ২৩ মিনিটে বাঁ পায়ে পেশীর চোট নিয়ে মাঠ ছাড়েন আলকাসের।

আগামী ২৩ নভেম্বর রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে মুখোমুখি হবে বার্সা। কাতালান ক্লাবটির এক বিবৃতিতে বলা হয়, চোটের কারণে ম্যাচটিতে খেলা হবে না আলকাসেরের। ৪ জানুয়ারি সেল্টা ভিগোর বিপক্ষে কোপা দেল রের শেষ ষোলোর প্রথম লেগেও খেলার তেমন সম্ভাবনা নেই ২৪ বছর বয়সী এই খেলোয়াড়ের। সবকিছু ঠিক থাকলে ৭ জানুয়ারি লা লিগায় লেভান্তের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফেরতে পারেন আলকাসের।

চোটের কারণে আলকাসেরের আগে আরও কয়েকজন ছিটগে গেছেন। এদের মধ্যে হ্যামস্ট্রিংয়ের চোটে আছেন উসমানে ডেম্বেলে, হাঁটুর চোটে ভুগছেন জেরার্ড দেউলোফেউ ও রাফিনহা।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ১৯ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।