ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

মেসির হাতে বিশ্বকাপ দেখছেন রিকুয়েলমে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
মেসির হাতে বিশ্বকাপ দেখছেন রিকুয়েলমে ছবি: সংগৃহীত

লিওনেল মেসি সেরা ফর্মে থাকলে আর্জেন্টিনা ২০১৮ বিশ্বকাপ জিততে পারবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন হুয়ান রোমান রিকুয়েলমে। তার বিশ্বাস, অধরা ওয়ার্ল্ডকাপ সাফল্যের জন্য আলবিসেলেস্তেদের সামনে থেকে নেতৃত্ব দিতে পারবেন মেসি।

বাছাইপর্বের শেষ ম্যাচে ইকুয়েডরের মাঠে মেসির হ্যাটট্রিকে চূড়ান্ত পর্বের টিকিট পায় আর্জেন্টিনা। কোয়ালিফাইংয়ে চড়াই-উতরাই পেরিয়ে আসা গতবারের রানার্সআপদের রাশিয়া বিশ্বকাপে শক্ত ফেভারিট ভাবা হচ্ছে না।

যাই হোক, সাবেক আর্জেন্টাইন সুপারস্টারের চোখে, আর্জেন্টিনাও শিরোপার যোগ্য দাবিদার হবে যদি মেসি পারফর্ম করে। গ্রুপ পর্বের তিন প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

ছবি: সংগৃহীতএক সাক্ষাৎকারে কিংবদন্তি এই মিডফিল্ডার বলেন, ‘আমরা আশা রাখি আমরা ভালো করবো। এই খেলোয়াড়রা ভালো করছে এবং সর্বোপরি মেসি। যদি মেসি ভালো থাকে তবে কোনো কিছুই জটিল নয়। ’

‘আমি সাম্পাওলিকে (কোচ) চিনি না। এটা গুরুত্বপূর্ণ যে আর্জেন্টিনা বিশ্বকাপ জিততে পারে। আমরা উদযাপন করতে চাই এবং যখন এখানে মেসির মতো গুরুত্বপূর্ণ খেলোয়াড় থাকে, আপনি তাদের ওপর অনেক বেশি নির্ভর করতে পারেন। ’-যোগ করেন রিকুয়েলমে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ১৯ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।