ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সেমিফাইনালে সিটি ও আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
সেমিফাইনালে সিটি ও আর্সেনাল ছবি:সংগৃহীত

চলতি মৌসুমে দুর্দান্ত গতিতে এগিয়ে যাওয়া ম্যানচেস্টার সিটি লিগ কাপেও ধারাবাহিকতা ধরে রেখেছে। আসরটির কোয়ার্টার ফাইনালে লিচেস্টার সিটির বিপক্ষে টাইব্রেকারে জিতে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা। ওয়েস্ট হ্যামকে হারিয়ে শেষ চারে উঠেছে আর্সেনালও।

গত রাতে লিচেস্টারের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে আতিথিয়েতা নিতে যায় সিটি। শেষ আটের এ খেলায় নির্ধারিত ও অতিরিক্ত সময় মিলিয়ে ১-১ গোলে সমতা থাকে।

পরে পেনাল্টি শুট-আউটে ৪-৩ গোলে জিতে সিটিজেনরা।

এদিন প্রথমার্ধে বার্নাড সিলভার গোলে এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি। তবে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়েরও শেষ দিকে পেনাল্টি থেকে স্বাগতিকদের সমতা ফেরান স্ট্রাইকার জেমি ভার্ডি।

কিন্তু টাইব্রেকারে ভার্ডির শট লাগে পোস্টে। টাইব্রেকারে গোল করতে পারেননি দলের আরেক তারকা রিয়াদ মাহরেজও। ম্যানচেস্টার সিটির গোলরক্ষক ক্লাওদিও ব্রাভো ঠেকিয়ে দেন তার শট।

এদিকে কোয়ার্টারের অন্য ম্যাচে আর্সেনাল ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ১-০ গোলে জিতে। প্রথমার্ধের শেষ দিকে ইংলিশ স্ট্রাইকার ড্যানি ওয়েলব্যাকের গোলে জিতে নেয় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ২০ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।