ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দুর্দান্ত জয় দিয়েই বছর শেষ করলো পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
দুর্দান্ত জয় দিয়েই বছর শেষ করলো পিএসজি ছবি:সংগৃহীত

ফ্রেঞ্চ লিগ ওয়ানে উড়তে থাকা প্যারিস সেন্ট জার্মেই দুর্দান্ত এক জয় দিয়ে বছর শেষ করলো। নিজেদের শেষ ম্যাচে সেনকে ৩-১ ব্যবধানে হারালো উনাই এমরির শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন এডিনসন কাভানি, কিলিয়ান এমবাপ্পে ও উরি।

লিগে আগের ম্যাচে জোড়া গোল করা দলের সেরা তারকা নেইমার এদিন ঘরের মাঠ পার্ক দেস প্রিন্সেসে কোনো স্কোর করতে পারেননি। তবে ম্যাচের ২১ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন উরুগুইয়ান তারকা স্ট্রাইকার কাভানি।

চলমান লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ ১৯টি গোল করলেন তিনি।

দ্বিতীয়ার্ধে ৫৭ মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। এদিন ১৯ বছরে পা দেওয়া এ তরুণ লিগে অষ্টম গোল করে জন্মদিনটা ভালোই পালন করলেন। আর ৮১ মিনিটে দলের শেষ গোলটি করে জয় নিশ্চিত করে ফেলেন স্প্যানিশ ফুটবলার উরি।

ম্যাচের নির্ধারিত সময়ের শেষ মিনিটে অবশ্য পেনাল্টি থেকে একটি গোল করে সেনের হয়ে ব্যবধান কমান ইভান সান্তিনি। কিন্তু ৩-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে এমরির শিষ্যরা।

লিগে ১৯ ম্যাচে ১৬ জয় ও দুই ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে বছর শেষ করলো শীর্ষে থাকা পিএসজি। এছাড়া ঘরের মাঠে রেনকে ২-১ গোলে হারিয়েছে মোনাকো। আরেক ম্যাচে তুলুজের মাঠে একই ব্যবধানে জিতেছে লিওঁ। মোনাকো ও লিওঁর পয়েন্ট সমান ৪১ করে।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, ২১ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।