ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মোরাতার গোলে সেমিতে চেলসি, ম্যানইউর বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
মোরাতার গোলে সেমিতে চেলসি, ম্যানইউর বিদায় মোরাতার গোলে সেমিতে চেলসি-ছবি:সংগৃহীত

আলভারো মোরাতার অতিরিক্ত সময়ের গোলে লিগ কাপের সেমিফাইনালে জায়গা করে নিল চেলসি। এফসি বোর্নমাউথকে ২-১ গোলে হারিয়েছে অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা। তবে একই ব্যবধানে ব্রিস্টল সিটির কাছে হেরে আসর থেকে বিদায় নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের ১৩ মিনিটে উইলিয়ানের গোলে এগিয়ে যায় চেলসি। কিন্তু ম্যাচের একেবারে শেষ মিনিটে (৯০) প্রতিপক্ষের ড্যান গসলিং গোল করলে সমতা হয় দু’দলের।

 

রেফারি ম্যাচের আরও পাঁচ মিনিট যোগ করেন। আর প্রথম মিনিটেই দুর্দান্ত এক গোল করে দলকে জয়ের বন্দরে নিয়ে যান স্প্যানিশ স্ট্রাইকার মোরাতা। শেষ চারে শক্তিশালী আর্সেনালের বিপক্ষে লড়বে চেলসি।

অন্য ম্যাচে অঘটনের শিকার হয়েছে জায়ান্ট ম্যানইউ। দ্বিতীয় সারির দল ব্রিস্টলের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরে বাদ পড়লো হোসে মরিনহোর শিষ্যরা।  

এদিন ব্রিস্টলের মাঠ অ্যাস্টন গেট স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে ৫১ মিনিটে ব্রায়ানের গোলে স্বাগতিকরা এগিয়ে ‍যায়। তবে সাত মিনিট পরেই জ্লাতান ইব্রাহিমোভিচের গোলে সমতা পায় রেড ডেভিলসরা। কিন্তু অতিরিক্ত সময়ে স্মিথের গোলে সর্বনাশ হয় সফরকারীদের।

সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে লড়বে ব্রিস্টল।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ২১ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad