ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

ফুটবল

এল ক্লাসিকোর জন্য ফিট রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
এল ক্লাসিকোর জন্য ফিট রোনালদো ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদ সমর্থকদের মনে স্বস্তি ফিরেছে। তিনদিনের অনুপস্থিতির পর পূর্ণ অনুশীলনে দেখা গেছে ক্রিস্টিয়ানো রোনালদোকে। তাই প্রত্যাশা করা হচ্ছে, এল ক্লাসিকোতো চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হতে প্রস্তুত পর্তুগিজ সুপারস্টার।

এর আগে রোনালদোর খেলা নিয়ে সংশয় জাগে। টিম সেশন মিস করলেও আসলে হাইভোল্টেজ ম্যাচটির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

মঙ্গলবার ও বুধবার ছোটখাট বিষয় নিয়ে কাজ করেন এবং দু’দিনই জিমে সময় কাটান। বৃহস্পতিবার মাঠে ফিরে বল নিয়ে একাকী ট্রেনিং করেন। শুক্রবার (২২ ডিসেম্বর) সতীর্থদের সঙ্গে পুরোদমে অনুশীলনে নিজেকে ঝালিয়ে নেন সিআর সেভেন।

রোনালদোর একমাত্র গোলে ক্লাব বিশ্বকাপ জেতার পর এটিই রিয়ালের প্রথম ম্যাচ। লা লিগায় শিরোপা দৌড়ে ফিরতে ঘরের মাঠে জয় ভিন্ন কিছুই ভাবছে না লস ব্লাঙ্কসরা।

নতুন কোনো ইনজুরি দুশ্চিন্তা নেই মাদ্রিদ শিবিরে। এই মৌসুমে প্রথমবারের মতো সব সিনিয়র খেলোয়াড়দের একসঙ্গে পাচ্ছেন তিনি। রোনালদো পূর্ণ ফিটনেস নিয়ে প্রস্তুত থাকলে শক্তিশালী শুরুর একাদশ বাছাই করতে পারবেন কোচ জিনেদিন জিদান।

পয়েন্ট টেবিলে চার নম্বরে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল। শীর্ষস্থানধারী অপরাজেয় বার্সার (১৩ জয় ও ৩ ড্রয়ে ৪২) চেয়ে ১১ পয়েন্ট পিছিয়ে গ্যালাকটিকোরা। অবশ্য এক ম্যাচ কম খেলেছে জিদানের শিষ্যরা। ১৬ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাতলেতিকো মাদ্রিদ ও ৩৪ পয়েন্টে তৃতীয় অবস্থানে ভ্যালেন্সিয়া।

এল ক্লাসিকো মহারণ দিয়ে বছর শেষ করবে রিয়াল ও বার্সা। লিগ শিরোপা নিষ্পত্তিতে যা বরাবরের মতোই বড় ভূমিকা রাখতে পারে। সান্তিয়াগো বার্নাব্যুতে শনিবার (২৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় বহুল প্রতিক্ষীত ম্যাচটি শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa