ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

চতুর্থবার গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
চতুর্থবার গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতলেন রোনালদো ছবি:সংগৃহীত

চতুর্থবারের মতো গ্লোব সকার অ্যাওয়ার্ড জিতলেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ২০১৭ সালের বর্ষসেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত হন পর্তুগিজ অধিনায়ক। পাশাপাশি সেরা কোচ নির্বাচিত হন রোনালদোর রিয়াল কোচ জিনেদিন জিদান।

বৃহস্পতিবার রাতে দুবাইয়ে জমকালো এক অনুষ্ঠানের মধ্যদিয়ে বিভিন্ন ক্যাটাগরিতে ফুটবলের অ্যাওয়ার্ড দেওয়া হয়।

রোনালদো ও জিদানের মতো এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে রিয়ালের জয়জয়কার হয়েছে।

সেরা ক্লাবের পুরস্কার জিতেছে রিয়ালই। এছাড়া সেরা লিগ হিসেবে স্প্যানিশ লা লিগা পুরস্কার পেয়েছে। ছবি:সংগৃহীতরোনালদো এই পুরস্কার জিততে পেছনে ফেলেন লিওনেল মেসি ও নেইমারকে। এ বছর পুরস্কারে নিজের হাত ভরে ফেলা সিআর সেভেন ব্যালন ডি’অরের পরে এটিও নিজের করে নিলেন।

এ অনুষ্ঠানে অবশ্য উপস্থিত ছিলেন না রোনালদো। তবে এক ভিডিও বার্তায় তিনি উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘আমার জন্য এটা বিশেষ একটা মুহূর্ত। আমি খুবই খুশি। আমার দলের সতীর্থ, কোচ এবং রিয়াল মাদ্রিদকে ধন্যবাদ। আসলেই দুর্দান্ত একটা বছর কেটেছে। ’

এদিকে দুবাইয়ে এই অনুষ্ঠানে ফুটবলে অবদানের স্বীকৃতস্বরুপ 'প্লেয়ার ক্যারিয়ার অ্যাওয়ার্ড' পেয়েছেন ইতালিয়ান ক্লাব রোমার কিংবদন্তি ফুটবলার ফ্রান্সেসকো টট্টি। বার্সেলোনার সাবেক ফুটবলার কার্লোস পুয়োলও এই সম্মাননা পেয়েছেন। ইতালির সাবেক ফুটবলার এবং কোচ মার্সেলো লিপ্পি জিতেছেন 'কোচ ক্যারিয়ার অ্যাওয়ার্ড'।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ২৯ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa