ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ফুটবল

ফরাসি লিগ হেরে দর্শককে আঘাত করলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৯
ফরাসি লিগ হেরে দর্শককে আঘাত করলেন নেইমার নেইমার। ছবি: সংগৃহীত

সময়টা মোটেই ভালো যাচ্ছে না ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমারের। মাত্র একদিন আগে আম্পায়ারকে গালি দেওয়ার অপরাধে চ্যাম্পিয়নস লিগের তিন ম্যাচ নিষেধাজ্ঞায় পড়েছেন। আর শনিবার (২৭ এপ্রিল) তো এক দর্শককে ঘুষিই মেরে বসলেন মাঠে।

রেনের বিপক্ষে ফরাসি কাপের ফাইনাল ম্যাচ শেষে শিরোপা হারায় প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। আর দলের এম্ন খারাপ দিনে নিজেই মেজাজ হারিয়ে বসেন নেইমার।

রেগে দিয়ে এক দর্শককে ঘুষি মেরে বসেন পিএসজি ফরোয়ার্ড।

শনিবার রাতে স্টাডে ডি ফ্রান্সের ম্যাচে গত জানুয়ারির পর প্রথমবার শুরুর একাদশে নামেন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গোলও পান ম্যাচে। ২১ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন।  এর আগে জাতীয় দলের সতীর্থ দানি আলভেজকে দিয়ে প্রথম গোলটাও করান নেইমারই। তবে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত টাইব্রেকারে ৬-৫ গোলে হারে নেইমাররা।

ম্যাচ শেষে রানার্সআপ মেডেল নেওয়ার জন্য গ্যালারির মাঝ দিয়ে হেঁটে যাচ্ছিলেন পিএসজির খেলোয়াড়রা।  

স্বাভাবিকভাবেই এ সময় অনেক দর্শক প্রিয় খেলোয়াড়ের ছবি তুলছিলেন অনেকে আবার ভিডিও করছিলেন। নেইমার হেঁটে যাওয়ার সময়ও এক দর্শক তার দিকে ফোন তাক করেছিলেন।  

কিন্তু সেই দর্শককে পার হয়ে যাওয়ার সময় হঠাৎ করেই নেইমার তার ফোনটি প্রথমে কেড়ে নেওয়ার চেস্টা করেন। এসময়ে দুজনের মধ্যে কিছুটা বাক্য বিনিময়ও হয়।  

এরপরই ওই দর্শকের থুতনিতে আঘাত করে বসেন নেইমার। এমন ঘটনায় নেইমার যে আবারও শাস্তির মুখে পড়তে যাচ্ছেন তা বলাই যায়!

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।