ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ফ্যালকাওকে বরণ করে নিল ২৫ হাজার তুর্কী 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
ফ্যালকাওকে বরণ করে নিল ২৫ হাজার তুর্কী  গ্যালাতাসারাইয়ের জার্সি হাতে ফ্যালকাও: ছবি-সংগৃহীত

ইউরোপ ফুটবলের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোজের পর্দা নামছে সোমবার (০২ সেপ্টেম্বর) রাতে। শেষ দিনে দল-বদল নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছে ক্লাবগুলো। তারকা ফুটবলাররা কে কোথায় যাচ্ছেন তা নিয়ে এখনো কোনো বড় চমক আসেনি। তবে রাদামেল ফ্যালকাও তরী ভিড়িয়েছেন তুরস্কে। ফ্রেঞ্চ লিগের ক্লাব মোনাকো থেকে ধারে টার্কিশ চ্যাম্পিয়ন গ্যালাতাসারাইয়ে যোগ দিয়েছেন কলম্বিয়ান স্ট্রাইকার। 

ইতোমধ্যে ইস্তাম্বুলে পা রেখেছেন সাবেক অ্যাথলেটিকো মাদ্রিদ তারকা ফ্যালকাও। ৩৩ বছর বয়সী বীরকে বরণ করে নিয়েছেন ২৫ হাজার গ্যালাতাসারাই সমর্থক।

গ্যালাতাসারাই তাদের অফিসিয়াল টুইটারে জনগণ বেষ্টিত ফ্যালকাওয়ের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছে, ‘এক টাইগার, পেছনে মিলিয়ন সিংহ। ইস্তাম্বুলে স্বাগতম, রাদামেল ফ্যালকাও। ’ 

পেশাদারি ক্যারিয়ারে ফ্যালকাও নিজের সেরা ফর্ম দেখিয়েছেন অ্যাথলেটিকোর হয়ে। এরপর ওয়ান্দা মেত্রোপোলিতানো ছেড়ে তিনি যোগ দেন মোনাকোতে। সেখান থেকে এক মৌসুম করে ধারে খেলেছেন ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসিতে।  

গত জুনে কোপা আমেরিকায় কলম্বিয়াকে কোয়ার্টার ফাইনালে নিয়ে যাওয়ার পর থেকে মোনাকোর হয়ে আর মাঠে নামেননি ফ্যালকাও।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।