ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

শেখ কামাল ক্লাব কাপ সাংগঠনিক কমিটির সভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৯
শেখ কামাল ক্লাব কাপ সাংগঠনিক কমিটির সভা সাংগঠনিক কমিটির সভা।

চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে ১৯ থেকে ৩০ অক্টোবর অনুষ্ঠিত হবে শেখ কামাল ক্লাব কাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট। বাংলাদেশ ও ভারতের তিনটি করে দল এবং এবং অন্য দু’দেশের আরও দু’টি ক্লাব এ টুর্নামেন্টে অংশ নেবে। তৃতীয় আসরে ইস্টবেঙ্গলের পরিবর্তে আই লিগ চ্যাম্পিয়ন চেন্নাই সিটি এফসির খেলা নিশ্চিত হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) অর্থমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রধান পৃষ্ঠপোষক করে এবং অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামালকে চেয়ারম্যান করে সাংগঠনিক কমিটি গঠন করা হয়।

চট্টগ্রাম আবাহনীর ফুটবল ম্যানেজার, সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক ও সাংগঠনিক কমিটির প্রধান সমন্বয়ক তরফদার রুহুল আমিন জানান, ‘এমএ আজিজ স্টেডিয়ামের সংস্কার কাজ করা প্রয়োজন।

আইনশৃংখলার জন্য পর্যাপ্ত নিরাপত্তা কর্মীর প্রয়োজন। এসব বিষয় অর্থমন্ত্রী ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান আ হ ম মুস্তাফা কামালের কাছে আমরা তুলে ধরেছি। তিনি মাঠ সংস্কারসহ যাবতীয় সমস্যার সমাধান করে দেবেন বলে আশ্বাস দিয়েছেন। ’

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালও এই টুর্নামেন্টকে ঘিরে তার স্বপ্নের কথা জানিয়েছেন। শেখ কামালের নামে টুর্নামেন্ট সফল করতে সবার সহযোগিতাও চেয়েছেন তিনি।

এদিকে সভাকে কেন্দ্র করে শুভেচ্ছা বিনিময় করেছেন ফুটবল অঙ্গনে বিপরীত মেরুর দুই ব্যক্তিত্ব কাজী সালাউদ্দিন ও তরফদার রুহুল আমিন। ফুটবল ফেডারেশন নির্বাচন নিয়ে তাদের মধ্যে তৈরি হওয়া দূরত্ব ঘুচিয়ে দিয়েছে শেখ কামাল ক্লাব কাপ।

সভায় অন্যদের মধ্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী এমপি, জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি, চট্টগ্রাম আবাহনী লিমিটেডের চেয়ারম্যান এমএ লতিফ এমপি, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ এবং যুব ও ক্রীড়া সচিব ড. মো. জাফর উদ্দিন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।