ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ব্রেসিয়াকে হারালো রোনালদোবিহীন জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
ব্রেসিয়াকে হারালো রোনালদোবিহীন জুভেন্টাস ছবি: সংগৃহীত

দলের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো নেই। তার অভাব অনুভূত হলেও ব্রেসিয়াকে হারাতে কোনো অসুবিধা হয়নি জুভেন্টাসের। বর্তমান চ্যাম্পিয়নরা ব্রেসিয়াকে হারিয়েছে ২-১ গোলে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে সিরি আ’র ম্যাচে নিজেদের ঘরের মাঠে শুরুটা ভালোই করেছিল ব্রেসিয়া। ম্যাচ শুরুর মাত্র ৪ মিনিটের মাথায় স্বাগতিক দর্শকদের উদযাপনের উপলক্ষ এনে দেন স্ট্রাইকার আলফ্রেডো ডোনারুমা।

 

গোল খেয়ে এলোমেলো হয়ে পড়ে জুভেন্টাসের আক্রমণভাগ। তবে রোনালদোবিহীন দলটির কপাল ভালোই বলতে হবে। ৪০তম মিনিটে জুভেন্টাসের কুয়াদ্রাদোর কর্নার কিক ব্রেসিয়ার ডিফেন্ডার জন চ্যান্সেলরকে ছুঁয়ে জালে জায়গা খুঁজে নেয়।

দ্বিতীয়ার্ধে ব্রেসিয়ার জমাট রক্ষণ ভেদ করতে সক্ষম হন মিরালেম জেনিক। প্রথমে অবশ্য তার ফ্রি-কিক প্রতিপক্ষের রক্ষণের দেয়ালে বাধা পেয়ে ফিরে আসে। কিন্তু বল ফের তার পায়েই ফিরে আসে আর এবার নিচু শটে লক্ষ্যভেদ করতে কোনো সমস্যা হয়নি এই মিডফিল্ডারের।

চলতি মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত জুভেন্টাস ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। অন্যদিকে সমান ম্যাচে ২ জয় আর ৩ হার নিয়ে দ্বাদশ স্থানে আছে ব্রেসিয়া।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘন্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।