ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মৌসুমের প্রথম এল ক্লাসিকো ক্যাম্প ন্যু’য়ে, ২৬ অক্টোবর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
মৌসুমের প্রথম এল ক্লাসিকো ক্যাম্প ন্যু’য়ে, ২৬ অক্টোবর ছবি:সংগৃহীত

বিশ্ব ক্লাব ফুটবলের সবচেয়ে বড় দ্বৈরথ এল ক্লাসিকোর দিন, তারিখ, সময় ও ভেন্যু নিশ্চিত করলো লা লিগা কর্তৃপক্ষ। আগামী ২৬ অক্টোবর বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে মৌসুমের প্রথম এই জমজমাট লড়াই অনুষ্ঠিত হবে। ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল ৫টায় মাঠে গড়াবে।

রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মাঝে হয়ে আসা এ ম্যাচটিতে অবশ্য সাম্প্রতিক সময়ে কিছুটা ভাটা পড়েছে। কেননা বরাবরই তারকা সমৃদ্ধ রিয়াল এখন তার জৌলুস হারিয়েছে।

বার্সাও এবারের লিগে শুরুটা করেছে বেশ বাজে।

অবশ্য খেলোয়াড় ও সমর্থকরা নিজেদের দলকে লড়াইয়ের সেরা ক্লাব হিসেবেই ময়দানে দেখতে চায়। সর্বশেষ ক্যাম্প ন্যুয়ের দেখায় রিয়াল স্রেফ উড়ে গিয়েছিল। হেরেছিল ৫-১ ব্যবধানে। পরে বার্নাব্যুতেও বার্সা ১-০ গোলে জিতে এসেছিল।

এদিকে ম্যাচের সময় নিয়ে স্পেনের সমর্থকদের মনে ক্ষোভ দেখা দিয়েছে। বাংলাদেশ সময় বিকেলে ম্যাচটি হওয়ায় সেদেশের স্থানীয় সময় খেলাটি মাঠে গড়াবে দুপুরে। তবে ধারণা করা হচ্ছে চীনের দর্শক টানতে লিগের এই প্রস্তুতি।

এল ক্লাসিকোর দ্বিতীয় লেগ হতে পারে আগামী বছর ফেব্রুয়ারির শেষে অথবা মার্চের শুরুতে। সান্তিয়াগো বার্নাব্যুর ম্যাচটির দিন-তারিখ অবশ্য কিছুই ঠিক করা হয়নি।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।