ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আমাকে রোনালদোর সঙ্গে তুলনা করবেন না: রদ্রিগো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
আমাকে রোনালদোর সঙ্গে তুলনা করবেন না: রদ্রিগো ব্রাজিলের রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড রদ্রিগো: ছবি-সংগৃহীত

ভিনিসিয়াস জুনিয়রের বদলি হিসেবে ৭১ মিনিটে মাঠে নামেন রদ্রিগো। মাঠে নেমেই নিজের অভিষেক ম্যাচটা রাঙিয়ে নিলেন ১৮ বছর বয়সী ফরোয়ার্ড। মাত্র ৯৩ সেকেন্ডে গোল করে বসেন রদ্রিগো। যা কিনা রিয়াল মাদ্রিদের হয়ে অভিষেকে সবচেয়ে দ্রুততম সময়ে গোলের তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে।

সান্তিয়াগো বার্নাব্যুর ম্যাচটিতে দুই ব্রাজিলিয়ান ভিনিসিয়াস ও রদ্রিগোর গোলে ২-০ ব্যবধানে জিতেছে রিয়াল। অভিষেকেই দ্রুততম গোল করে রদ্রিগো স্মরণ করিয়ে দিলেন আরেক ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো নাজারিওকে।

‘দ্য ফেনোমেনন’ও রিয়ালের হয়ে অভিষেকে গোল করেন। ২০০২ সালে দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে অভিষেক ম্যাচে মাঠে নামার মাত্র ৬২ সেকেন্ডের মাথায় গোল করেন তিনি। এখনও রেকর্ডটি অক্ষুন্ন আছে।  

রদ্রিগোর মাত্র শুরু। কিন্তু দ্রুততম সময়ের এই গোলের কারণে এখনই তিনি তুলনা পাচ্ছেন রোনালদো সঙ্গে। অবশ্য স্বদেশি কিংবদন্তির সঙ্গে এই তুলনায় বিব্রতবোধই করছেন রদ্রিগো। লস ব্লাঙ্কোসদের তরুণ ফরোয়ার্ড আগ্রহী নন রোনালদোর সঙ্গে তুলনায়।  

রদ্রিগো বলেন, ‘আমাকে রোনালদোর সঙ্গে তুলনা করবেন না। কারণ তিনি ফুটবলের সব সময়ের সেরাদের একজন এবং আমার দেশেরও। ’ 

২০১৮ সালে ঘরের ক্লাব সান্তোস ছেড়ে ৪০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে সান্তিয়াগো বার্নাব্যুতে যোগ দেন রদ্রিগো।  

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।