ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

পিএসজি সমর্থকদের প্রেমিকার মতো দেখেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
পিএসজি সমর্থকদের প্রেমিকার মতো দেখেন নেইমার নেইমার: ছবি-সংগৃহীত

পিএসজির হয়ে চলতি মৌসুমের প্রথম ম্যাচ খেলতে নেমেই নিজ দলের সমর্থকদের কাছ ‘দুয়ো’ শুনতে হযেছিল নেইমারকে। ব্রাজিলিয়ান সুপারস্টারের বার্সেলোনায় ফেরার আগ্রহ মেনে নিতে পারেনি ফরাসি ক্লাবটির সমর্থকরা। ২৭ বছর বয়সী ফরোয়ার্ডের ক্যাম্প ন্যুয়ে ফিরতে চাওয়াটা ‘বিশ্বাসঘাতকতা’ হিসেবেই দেখেছিল তারা।

অবশ্য সেই ম্যাচে পিএসজিকে জয় এনে দিয়ে নেইমার জানান, সামনে তার প্রতিটি ম্যাচ অ্যাওয়ে ম্যাচের সমান। সমর্থকদের নিয়ে আসা ‘নেইমারকে আর পিএসজিতে চায় না’ ব্যানারের বিপরীতে তিনি বলেন, ‘আমি বুঝতে পেরেছি সমর্থকদের এবং আমি জানি বিষয়টা তাদের জন্য কতটা কঠিন।

এখন থেকে আমি পিএসজি’র খেলোয়াড়। ’

শনিবার (২৮ সেপ্টেম্বর) বোর্দোর বিপক্ষেও দলকে জিতিয়েছেন নেইমার। কিন্তু তাতেও যেন মন গলছে না পিএসজি সমর্থকরদের। তবে সমর্থকদের সঙ্গে মনোমালিন্যের বিষয়টিকে পিএসজি তারকা দেখছেন প্রেমিক-প্রেমিকার মতো। যেখানে সময়ে সময়ে দুই কাছের মানুষের মধ্যে প্রেম-ভালবাসার পাশাপাশি ঝগড়াও হয়।

বোর্দের বিপক্ষে জয় এনে দিয়ে পিএসজি সমর্থকদের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি খোলাসা করেন নেইমার। বিশ্বের সর্বোচ্চ পারিশ্রামিক প্রাপ্ত তারকা সমর্থকদের তুলনা দিলেন প্রেমিকার সঙ্গে, ‘এটা প্রেমিকার সঙ্গে যেমন হয় তেমনই। কখনো মাঝেমধ্যে আপনি তাদের সঙ্গে তর্ক করবেন এবং কিছু সময় ব্যয় করবেন কথা না বলে। ’

নেইমার আরো বলেন, ‘যাই হোক, ভালবাসা ও অনুরাগে, আপনি আবার স্বাভাবিক হয়ে যান। আমি পিএসজিকে সাহায্য করতে এখানে এসেছি এবং আমি আমার পুরো জীবন মাঠেই দিয়ে দেবো। ’

বাংলাদেশ: ১৫৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।