ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

সেরা গোলদাতা হওয়ার দৌড়ে আছেন যারা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
সেরা গোলদাতা হওয়ার দৌড়ে আছেন যারা সেরা গোলদাতা হওয়ার দৌড়ে আছেন যারা

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের তৃতীয় আসরে এখন পযর্ন্ত হ্যাটট্রিক হয়েছে দু’টি। দু’টিই করেছেন মালয়েশিয়ার ক্লাব তেরেঙ্গানু এফসি’র দুই তারকা ব্রুনো সুজুকি এবং লি অ্যান্ড্রু টাক। সেরা গোলদাতা হওয়ার দৌড়েও এই দুই তারকা আছেন সামনের সারিতে।
 

টুর্নামেন্টে এখন পযর্ন্ত সেরা গোলদাতা হওয়ার দৌড়ে এগিয়ে আছেন তেরেঙ্গানুর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ব্রুনো সুজুকি। চার গোল নিয়ে তিনি আছেন সবার শীর্ষে।

চেন্নাই সিটির বিপক্ষে দলের ৫-৩ ব্যবধানে জয়ে একাই চার গোল করে আসরে রেকর্ড গড়েন ব্রুনো। অবশ্য পরে আরও দুই ম্যাচ মাঠে নামলেও গোল পাননি তিনি।
 
তিন গোল নিয়ে ব্রুনোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন তারই সতীর্থ লি টাক। বসুন্ধরা কিংসের ৪-২ ব্যবধানে জয়ের রাতে হ্যাটট্রিক করে নিজের নামটা দ্বিতীয় স্থানে নিয়ে এসেছেন আবাহনী লিমিটেডের এই সাবেক ইংলিশ মিডফিল্ডার। সমান গোল নিয়ে লি টাকের সঙ্গে একই চেয়ারে আছেন সোমজে কিওহানাম। কিন্তু তার দল ইয়ং এলিফেন্টস গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়ায় সেরা গোলদাতা হওয়ার লড়াইয়ে নেই তিনি।
 
একই পরিনতি বসুন্ধরা কিংসের মোহাম্মদ জালালের। তবে দলের মতো এই লেবানিজ ফরোয়ার্ডকেও ছিটকে যেতে হচ্ছে সেরা গোলদাতা হওয়ার ট্র্যাক থেকে। তবে তিন গোল করে লড়াইয়ে টিকে আছেন চট্টগ্রাম আবাহনীর ম্যাথিউ চিনেদু এবং কেরালার হেনরি কিসেক্কা।  
 
 
দুই গোল করে একই তালিকায় আছেন চট্টগ্রাম আবাহনীর জামাল ভূঁইয়া ও লুকা রতকোভিচ। সমান গোল করেছেন চেন্নাই সিটির দুই তারকা মাশুরু শেরিফ ও পেদ্রো মানঝি। ইয়ং এলিফেন্টসের অধিনায়ক বোনপাচান বংকংও করেছেন দুই গোল।

বাংলাদেশ সময়: ০৫১৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
ইউবি/এমআরএ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।