ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লিডসের জালে ইউনাইটেডের গোল উৎসব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
লিডসের জালে ইউনাইটেডের গোল উৎসব

লিডস ইউনাইটেডকে ৬-২ গোলে বিধ্বস্ত করেছে ম্যানচেস্টার ইউনাইডেড। এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের তৃতীয় স্থানে উঠে এলো রেড ডেভিলসরা।

রোববার (২০ ডিসেম্বর) ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে খেলা শুরুর মাত্র ৩ মিনিটের মধ্যেই দুই গোল দিয়ে বসে ম্যানইউ। দুটি গোলই আসে স্কটিশ মিডফিল্ডার স্কট ম্যাকটোমিনের সৌজন্যে।  

প্রথমার্ধে ব্রুনো ফার্নান্দেস ও ভিক্টর লিন্ডেলফ আরও দুই গোল যোগ করলে ম্যাচ থেকে তখনই ছিটকে যায় লিডস। তবে বিরতির ঠিক আগে লিয়াম কুপারের গোলে ব্যবধান কমায় মার্সেলো বিয়েলসা।  

দ্বিতীয়ার্ধেও ম্যানইউর গোল উৎসব চলতেই থাকে। ৬৬তম মিনিটে ড্যানিয়েল জেমস ও ৭০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন ফার্নান্দেস। খেলার শেষদিকে লিডসের স্টুয়ার্ট ডালাসের গোলে ব্যবধান আরেকটু কমায় লিডস। কিন্তু ততক্ষণে ম্যাচের ফলাফল নির্ধারিত হয়ে গেছে।

শেষে লিডসের ওপর চাপ বাড়াতে ডনি ফন ডে বিক এবং এদিনসন কাভানিকে নামার ম্যানইউ কোচ ওলে গানার সোলশার। কিন্তু গোলের ব্যবধান একই থেকে যায়।

এই জয় ইউনাইটেডকে পয়েন্ট তালিকার তিনে তুলে এনেছে। শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে তাদের ব্যবধান ৫ পয়েন্টের। অন্যদিকে বিয়েলসার দল নিচের সারিতেই (১৪তম স্থানে) পড়ে রইলো।

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।