ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জিদান রাখতে চান, রামোস থাকবেন কিনা অনিশ্চিত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
জিদান রাখতে চান, রামোস থাকবেন কিনা অনিশ্চিত জিদান ও রামোস

রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান জানিয়েছেন, অধিনায়ক সার্জিও রামোস সান্তিয়াগো বার্নাব্যুতে থাকবেন কিনা তা অনিশ্চিত। চলতি মৌসুম শেষে লস ব্লাঙ্কোসদের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে ৩৪ বছর বয়সী স্প্যানিশ সেন্টার-ব্যাকের।

 

রামোসের ব্যাপারে জিদান বলেন, ‘আমি সৎভাবে বললে, আমি জানি না তার সঙ্গে কি ঘটতে যাচ্ছে। আমরা তাকে এখানে রাখতে চায়। সে সবসময় গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং আমি চাই, সে এখানে থাকুক। একজন কোচ হিসেবে আমি এতটুকুই বলতে পারি। ’ 

২০০৫ সালে সেভিয়া ছেড়ে বার্নাব্যুতে আসার পর রিয়ালের জার্সিতে রামোস চারটি চ্যাম্পিয়নস লিগ, চারটি ক্লাব বিশ্বকাপ এবং পাঁচটি লা লিগা জিতেছেন। অলহোয়াইটদের হয়ে ৬৬৮ ম্যাচে ১০০ গোল করেছেন তিনি। এই স্প্যানিয়ার্ডও জানিয়েছেন, রিয়ালে থাকতে চান তিনি।  

এদিকে জিদান, ক্রিস্টিয়ানো রোনালদোকে ফের বার্নাব্যুতে ফেরানোর গুঞ্জনের ব্যাপারে আলোচনা করেননি। চ্যাম্পিয়নস লিগে পোর্তোর বিপক্ষে জুভেন্টাস ছিটকে যাওয়ার পর পর্তুগিজ উইঙ্গারের পুরনো ঠিকানায় ফেরার গুঞ্জন জোরদার হয়। আর রিয়ালও চলতি মৌসুমের লা লিগায় ৮ পয়েন্ট পিছিয়ে পড়েছে শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের চেয়ে।

জিদান বলেন, ‘সবাই জানে ক্রিস্টিয়ানো মাদ্রিদে কি ছিল, এখানে সে কি অর্জন করেছে। সে যা কিছু এখানে করেছে তা চমৎকার। এসবই চিন্তা করি আমরা ওকে নিয়ে। তবে এই মুহূর্তে সে এখন জুভেন্টাসের খেলোয়াড় এবং আমি এর বেশি কিছু বলতে পারব না। অনেক কিছু বলা হয়েছে। তবে আমাদের সম্মানপূর্ণ হতে হবে। ’ 

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।