ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ফুটবল

বলিভিয়া ম্যাচের পর দেশে ফিরবেন মেসিরা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, জুন ২৭, ২০২১
বলিভিয়া ম্যাচের পর দেশে ফিরবেন মেসিরা! সংগৃহীত ছবি

এরইমধ্যে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে ফেলেছে আর্জেন্টিনা। গ্রুপ পর্বে বাকি আছে এক ম্যাচ।

বলিভিয়ার বিপক্ষে সেই ম্যাচ শেষে আর্জেন্টিনায় ফিরে যাবেন লিওনেল মেসিরা।

‘টিওয়াইসি স্পোর্টস’ এর বরাতে আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘মুন্দো আলবিসেলেস্তে’ এমনটাই জানিয়েছে। যদিও করোনায় ব্রাজিলে মৃতের সংখ্যা ৫ লাখ ছাড়িয়ে গেছে। কিন্তু মেসিদের দেশে ফেরার পেছনে মূল কারণ এটাই কি না তা খোলাসা করা হয়নি।

কোপার আসর ব্রাজিলে বসলেও নিজ দেশেই মেসিদের কোপার ক্যাম্প করা হয়েছে। সেখান থেকে ব্রাজিলে গিয়েই তারা ম্যাচগুলো খেলছন। কিন্তু উরুগুয়ের বিপক্ষে ম্যাচের পর আর্জেন্টিনা দল ব্রাজিলেই ছিল। মাঝে দুই দিন বিরতির পর তারা আবার প্যারাগুয়ের মুখোমুখি হয়েছে।

কোয়ার্টার ফাইনালের প্রস্তুতির জন্য ব্রাজিলেই থেকে যাওয়ার কথা ছিল লিওনেল স্কালোনির শিষ্যদের। কিন্তু এখন জানা গেল, ২৮ জুন বলিভিয়া ম্যাচের পরই দেশে ফিরবেন তারা। কোয়ার্টার ফাইনালের আগ পর্যন্ত মেসিরা নাকি বৃহত্তর বুয়েনস আইরেস অঞ্চল অধিভুক্ত শহর এজেইজায় থেকে অনুশীলন করবেন। তারপর আবারও ফিরবেন ব্রাজিলে।

৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে থাকা আর্জেন্টিনা আগামী ৩ জুলাই কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে নামবে। তবে এর আগে বলিভিয়া ম্যাচের একাদশ সাজানো নিয়ে চিন্তায় পড়ে গেছেন স্কালোনি। কারণ দলের ছয়জন ফুটবলার হলুদ কার্ড দেখেছেন। তাছাড়া কোয়ার্টার ফাইনালের জন্য মেসিকে এই ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, জুন ২৭, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।