ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

রিয়ালে যাওয়া নিয়ে মুখ খুললেন রোনালদো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
রিয়ালে যাওয়া নিয়ে মুখ খুললেন রোনালদো

সম্প্রতি স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল চিরিঙ্গিতো’ এক প্রতিবেদনে জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদে ফেরার ইঙ্গিত দেয়। এ নিয়ে ফুটবলপ্রেমীরা সামাজিক যোগাযোগমাধ্যমে কম মাতামাতি করেনি।

মাদ্রিদ সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল আবার সেই কিংবদন্তি ফুটবলারকে সান্তিয়াগো বার্নাব্যুতে দেখার। কিন্তু এরই মাঝে পানি ঢেলে দিলেন পর্তুগিজ তারকা নিজেই।

সামাজিক যোগাযোগমাধ্যমে রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন সঠিক নয় বলে নিশ্চিত করেন চ্যাম্পিয়নস লিগের সর্বোচ্চ এ গোলদাতা। তিনি বলেন, ‘সম্প্রতি বিভিন্ন ক্লাবের সঙ্গে আমাকে যুক্ত করার খবর প্রকাশ করা হচ্ছে। কিন্তু কেউ এর সত্যিকারের সত্যতা খুঁজে বের করার চেষ্টা করেনি। আমি এখন নীরবতা ভেঙে বলছি যে, মানুষকে আমার নাম নিয়ে মজা করতে দিতে পারি না। আমি আমার ক্যারিয়ার এবং কাজেই কেবল মনোনিবেশ করছি। আমাকে যে সমস্ত চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে তার জন্য প্রস্তুত এবং প্রতিশ্রুতিবদ্ধ। অন্য সব কিছু? বাকি সব শুধুই গুঞ্জন। ’

পাাঁচ বারের ব্যালন ডি অর বিজয়ী এ তারকা আরও বলেন, ‘আমাকে যারা চেনে তারা জানে আমার কাজে আমি কতটা মনোযোগী। কথা কম, কাজ বেশি- এই কথাটি ধারণ করেই ক্যারিয়ারের শুরু থেকে এগিয়ে যাচ্ছি আমি। একজন মানুষ এবং খেলোয়াড় হিসেবে আমার জন্য এটা খুবই অসম্মানজনক ব্যাপার। আমার ভবিষ্যৎ নিয়ে মিডিয়াতে যেভাবে প্রচার করা হচ্ছে, তা এই গুজবে জড়িত ক্লাবগুলো, তাদের খেলোয়াড় এবং কর্মীদের জন্যও অসম্মানজনক। ’

এদিকে রোনালদোর রিয়াল মাদ্রিদে ফেরা নিয়ে গুঞ্জনের ব্যাপারটি পরিস্কার করেন লস ব্লাঙ্কোসদের কোচ নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি জানান, ‘ক্রিস্টিয়ানো রিয়াল মাদ্রিদের কিংবদন্তি। তার প্রতি আমার ভালোবাসা ও সম্মান থাকবে। আমি তাকে কখনো সই করানোর কথা ভাবিনি। আমরা সামনে তাকাচ্ছি’।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa